শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:১৪ পূর্বাহ্ন

কালিগঞ্জ উপজেলা মফস্বল সাংবাদিক ফোরাম(বিএমএসএফ)গঠন

কালিগঞ্জ উপজেলা মফস্বল সাংবাদিক ফোরাম(বিএমএসএফ)গঠন

ইশারাত আলী : বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) কালিগঞ্জ উপজেলা শাখার ১১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

কালিগঞ্জ উপজেলা প্রেসক্লাবে শুক্রবার সকাল ১১টায় সাধারণ সভার মাধ্যমে কমিটির কার্যক্রম শুরু হয়। দৈনিক যুগের বার্তা ও দৈনিক ভোরের পাতার কালিগঞ্জ প্রতিনিধি হাফিজুর রহমান শিমুল আহবায়ক, রেডিও নলতার সেলিম শাহরিয়ার যুগ্নআহবায়ক, সাংবাদিক মোখলেছুর রহমান মুকুলকে সদস্যসচিব ও ৯জন সাংবাদিককে সদস্য করে ১১ সদস্য বিশিষ্ট কমিটি সর্বোসম্মতি ক্রমে গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন মোঃ ইশারাত আলী, মাসুদ পারভেজ ক্যাপ্টেন, ডাঃ আবু সাঈদ, শেখ আতিকুর রহমান, আব্দুস সালাম,সাজেদুল হক সাজু, শেখ সাইফুল ইসলাম বাকু, প্রফেসর মহিবুল্যাহ, মনিমালা গাইন।

এর আগে সকাল ১১টায় কালিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শেখ সাইফুল বারী সফুর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন কালিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সাঈদ মেহেদী, সাধারণ সভার উদ্বোধন করেন কালিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সরদার মোস্তফা শাহিন, বিশেষ অতিথির বক্তব্য রাখেন কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ হাসান হাফিজুর রহমান, কালিগঞ্জ প্রেসক্লাবের সহসভাপতি শেখ আনোয়ার হোসেন।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম এর কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহি সদস্য কবির নেওয়াজ রাজ প্রধান আলোচক হিসেবে উপস্থিত থেকে সাংবাদিকদের অধিকার, মর্যদা রক্ষায় ১৪দফা দাবী ও করোনীয় বিষয়ে আলোচনা করেন। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন কালিগঞ্জ প্রেসক্লাবের সাংগঠিক সম্পাদক হাফিজুর রহমান শিমুল ও সাংবাদিক মোখলেছুর রহমান মুকুল।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2013 www.satkhiranews24.com
Hosted By LOCAL IT