রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:০৩ অপরাহ্ন

কালিগঞ্জে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপার এবিএম মোস্তাফিজুর রহমানের মতবিনিময়

কালিগঞ্জে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপার এবিএম মোস্তাফিজুর রহমানের মতবিনিময়

ইশারাত আলী, কালিগঞ্জ থেকে ::

সাতক্ষীরায় নবাগত পুলিশ সুপার এবিএম মোস্তাফিজুর রহমানের সাথে কালিগঞ্জ উপজেলার গণমাধ্যম কর্মীদের একমতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ১৯ আগস্ট বিকাল ৪টায় কালিগঞ্জ থানা ক্যাম্পাসে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। পরিচয় পর্ব শেষে সবাইকে শুভেচ্ছা জানিয়ে  নবাগত পুলিশ সুপার এবিএম মোস্তাফিজুর রহমান বল‌ে যে, সাতক্ষীরায় আসার আগে আমি মেহেরপুর জেলায় পুলিশ সুপার হিসেবে কর্মরত ছিলাম। নারায়নগঞ্জে অতিরিক্ত পুলিশ সুপারের দায়িত্ব পালনকরেছি। চট্রগাম, গাজীপুরও ঢাকায় ডিপুটি পুলিশ কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেছি। এছাড়া রাষ্ট্রপতির ভবনে কর্মরত ছিলাম। মহান আল্লাহ আমাকে মানুষের সেবা করার সুযোগ করে দিয়েছেন। এজন্য মানুষের সেবা করতে চাই। আমি সাধারণ জীবন যাপনে বিশ্বাসী। যে কোন সমস্যায় ওসি সাহেবকে সমস্যার কথা জানান, সহকারী পুলিশ সুপারকে জানান। অন্যথা আমাকে ফোন করতে পারেন অথবা আমারঅফিসে এসে মন খুলে কথা বলতে পারেন। আমি মনে করি জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কল্যানে আমরা একটি স্বাধীন রাষ্ট্র পেয়েছি। সে কারনে আজ আমার মত একজন কম যোগ্যতা সম্পন্ন মানুষ একটি জেলার পুলিশ সুপার হতে পেরেছি। আমি কাজ করতে চাই। আপনাদের সহযোগিতা চাই। পুলিশ সুপার হিসেবে সাতক্ষীরার মানুষের পাশে থেকে কাজ করতে পারি সেটাই আমার নির্দেশনা। সাতক্ষীরাকে দুর্নীতি, মাদক, সন্ত্রাস ও জঙ্গী মুক্ত করতে আপনাদের সহযোগিতার দরকার। পুলিশ এবং গণমাধ্যম কর্মীরা পাশাপাশি থেকে কাজ করে। তিনি আরো বলেন ২০১৩ সালের ঘটনাটি সাতক্ষীরা তথা দেশের জন্য লজ্বাজনক ঘটনা। আশাকরি তারা নিজেদের সংশোধন করেছে। তবে উন্নয়ন কর্মকান্ড বিরোধী কোনঘটনা ঘটলে কোন রকমের ছাড় দেওয়া হবেনা। তাদের ব্যাপারে আমরা সজাগ আছি। নবাগত পুলিশ সুপার এবিএম মোস্তাফিজুর রহমান ইতিবাচক অনুসন্ধানী মুলক সাংবাদিকতার উপরগুরুত্ব দিয়ে গনমাধ্যম কর্মীদের খবর পরিবেশনের পরামর্শদেন। এসময় উপস্থিত ছিলেন কালিগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি শেখ সাইফুল বারী সফু সহ কালিগঞ্জ উপজেলায় কর্মরত স্থানীয় দৈনিক পত্রিকা, জাতীয়দৈনিক ও ইলেকট্রনিক্্র মিডিয়ার প্রতিনিধিরা।

কালিগঞ্জ থানার অফিসার ইন-চার্জ হাসান হাফিজুর রহমানের সভাপতিত্বে মতবিনিময় সভায় আরো উপস্থিতছিলেন, কালিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শেখ সাঈদ মেহেদী। কালিগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার জামিরুল ইসলাম জামি। কালিগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক, সহকারী উপ-পরিদর্শক, গোয়েন্দা শাখার সদস্য সহ গ্রাম পুলিশরা উপস্থিত ছিলেন।উল্লেখ্য ২৭/০৭/২০১৯ তারিখ এবিএম মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) পুলিশ সুপার হিসেবে সাতক্ষীরায় যোগদান করেন। তার গ্রামের বাড়ী কুমিল্লা জেলারবরুড়া থানার সোনাইমুড়ি গ্রামে। ব্যক্তিগত জীবনেদুই সন্তানের জনক। সোনইমুড়ি উচ্চ বিদ্যালয় থেকে তিনি ১৯৯২ সালে এস এস সি ১৯৯৪ সালে পয়ালগাছা ডিগ্রী কলেজ থেকে এইস এস সি, ১৯৯৭ সালে ঢাকাবিশ্ববিদ্যালয় হতে ইসলামের ইতিহাসে বিএ (অনার্স)ও ১৯৯৮ সালে এম এ পাশ করেন। তিনি ২৪তম বিসিএসপরীক্ষায় পাশের মাধ্যমে সহকারী পুলিশ সুপার পদে০২/০৭/২০০৫ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2013 www.satkhiranews24.com
Hosted By LOCAL IT