শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:১২ পূর্বাহ্ন

কালিগঞ্জে মাদক সন্ত্রাসী ফরজ আলী গ্রেফতার, বিচারের দাবীতে মানব বন্ধন।

কালিগঞ্জে মাদক সন্ত্রাসী ফরজ আলী গ্রেফতার, বিচারের দাবীতে মানব বন্ধন।

ইশারাত আলী :

কালিগঞ্জে বহুল আলোচিত মাদক সন্ত্রাস ফরজ আলী (৪৬) গ্রেফতার হয়েছে। রবিবার রাত ৮টার পরে তাকে উত্তর রঘুনাথপুর আরিজুল ইসলামের বাড়ী থেকে গ্রেফতার করা হয়। সে উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের উত্তর রঘুনাথপুর গ্রামের আরশাদ আলী গাজীর পুত্র।
সরেজমিন ও থানা পুলিশ সুত্রে জানাগেছে, রবিবার (২৮ জুলাই) রাত ৮ টার পরে ফরজ আলীর গোপন সংবাদের ভিত্তিতে উত্তর রঘুনাথপুর গ্রামের রফিকুল ইসলামের পুত্র ভাটা শ্রমিক আইজুল ইসলাম (৩৩) এর বাড়ীতে ডিবি পুলিশ অভিযান চালায়। অভিযোগ তাঁর ঘরে ১শ পিচ ইয়াবা ট্যাবলেট রয়েছে। কুখ্যাত মাদক সন্ত্রসী ফরজ আলীর দেওয়া তথ্যমতে ডিবি পুলিশের একটি দল আইজুলের ঘরে ব্যাপকভাবে তল্লাশি চালায়। কিন্তু কোথাও ইয়াবা’র সন্ধান না পেয়ে ইয়াবার খবরদাতা ফরজ আলীকে ডিবি পুলিশ আটকপুর্বক জিজ্ঞাসাবাদ করে। পরে ফরজ আল নিজেই স্বিকারোক্তি অনুযায়ী আইজুলের ঘরের ছাউনীর নিচে ছামিয়ানার উপর থেকে পৃথক দুটি প্যাকেটে ১শ পিচ ইয়াবা বের করে ডিবি পুলিশকে দেয়। এসময় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়।


এলাকার শতশত নারী পুরুষ এক জায়গায় হলে ডিবি পুলিশ সকলের সন্মুখে ফরজ আলীর সাজানো নাটকের মুখোশ উন্মোচন করে দেয়। এ সময় পুলিশ একই গ্রামের আকবর আলীর পুত্র আতিয়ার রহমান, ছেফাতুল্যাহ গাজীর পুত্র এলোম গাজী ও ছামসুর রহমান গাজীর পুত্র মিজানুর রহমান গাজীকে আটক করে। তবে পরে তাদেরকে নিকটজনদের কাছে ছেড়ে দিয়েছে বলে জানাগেছে।
এদিকে আটককৃত ফরজ আলীর শাস্তির দাবীতে স্থানীয় শত শত নারী পুরুষের অংশগ্রহনে সোমবার (২৯ জুলাই) সকাল ১০ টায় উত্তর রঘুনাথপুর মোড়ে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। এসময় স্থানীয় ইউপি সদস্য ও ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি নজরুল ইসলাম, ফারুক হোসেন ও মজিদা খাতুন বক্তব্য রাখেন। বক্তাগন বলেন ফরজ আলীর এলাকার একজন কুখ্যাত সন্ত্রাসী, মামলাবাজ, চাঁদাবাজ ও বিশৃংখলা সৃষ্টিকারী। সে রঘুনাথপুর, রহমতপুর, মানপুর, কালিকাপুর, হোসেনপুর সহ বিভিন্ন এলাকার নিরীহ মানুষকে মামলায় জড়িয়ে ও নানান রকম ভয়ভীতি দেখিয়ে দীর্ঘ দিন ধরে অর্থ আদায় করে আসছে। অসংখ্য মানুষকে তুচ্ছ ঘটনায় মারপিট করা তাঁর স্বভাবে পরিনত হয়ে গেছে। সে রঘুনাথপুর গ্রামের জলিল তরফদারের স্ত্রী মজিদাকে ০৬/০৫/১৯ তারিখে মারপিট করে হাড়ভাঙ্গা যখম করে। যখন তখন সাধারণ মানুষ ধরে মারপিট করে। ঘেরের মাছ চুরি করে। মাদক কেনাবেচা করে।যারপর নেই অসংখ্য অভিযোগ করেন তার বিরুদ্ধে। হিংস্র ও মামলাবাজ বলেই তার বিরুদ্ধে মুখ খুলতে সাহস পায়না ভুক্তভোগীরা।
এদিকে আইজুলকে ফাঁসাতে গিয়ে নিজেই ফরজ আলী ইয়াবা সহ গ্রেফতার হওয়ায় কৃষ্ণনগরে শান্তির সুবাতাস বইতে শুরু করেছে। মহিলারা তার যথাউপোযুক্ত বিচার দাবী করেছে। তারা বলেছে যে, ফরজ আলী রাতেদিনে যেকোন বাড়ীতে ঢুকে যৌনহয়রানি সহ মারপিট করতো। ওসি, ডি আইজি, আইজির কাছে ভুয়া ফোনের ভয় দেখিয়ে অর্থসংগ্রহ করতো। অন্যথা হলে মাদক দিয়ে তাদের পুলিশে ধরিয়েদিত। স্থানীয়দের দাবী, তার সহযোগী সহ ইন্ধনদাতাদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হয়।
মাদক সন্ত্রাস ফরজ আলী বতৃমানে পুলিশের খাচায় বন্ধি। সর্বোশেষ তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছিল।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2013 www.satkhiranews24.com
Hosted By LOCAL IT