রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১২:৩৮ অপরাহ্ন

করোনা ভাইরাস
***   সবচেয়ে সাধারণ উপসর্গসমূহ   ***   জ্বর   ***   শুকনো কাশি   ***   ক্লান্তিভাব   ***   কম সাধারণ   ***   উপসর্গসমূহ   ***   ব্যথা ও যন্ত্রণা   ***   গলা ব্যথা   ***   ডায়রিয়া   ***   কনজাংটিভাইটিস   ***   মাথা ব্যথা   ***   স্বাদ বা গন্ধ না পাওয়া   ***   ত্বকে ফুসকুড়ি ওঠা বা আঙুল বা পায়ের পাতা ফ্যাকাসে হয়ে যাওয়া
সংবাদ শিরোনাম :
জেলা জাতীয় পার্টির যুগ্ম-সাধারণ সম্পাদক খালিদুর রহমানের ইন্তিকাল সাতক্ষীরার প্রত্যান্ত অঞ্চল কি করোনা ভাইরাসে আক্রান্ত ! কালিগঞ্জে ১কেজি ৮’শ গ্রাম গাজাসহ একজনকে আটক করেছে পুলিশ আইন শৃংখলা রক্ষার পাশাপাশি করোনা মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে ……কালিগঞ্জ থানার ওসি দেলোয়ার হুসেন কালিগঞ্জ থানা পুলিশের আয়োজনে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন কক্সবাজারের স্থানীয় মহিলা এবং মেয়েদের জন্য সেইফ স্পেস চালু করল আইওএম সাংবাদিক ও কলামিস্ট সৈয়দ আবুল মকসুদ এর মৃত্যুতে শোক প্রকাশ কালিগঞ্জে ২৮ জন ভুয়া মুক্তিযোদ্ধার সনদ বাতিল, যাচাই বাছাই সম্পন্ন। কালিগঞ্জে তথ্য অধিকার আইন ব্যবহারের উপর এক দিনের প্রশিক্ষণ কালিগঞ্জ সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের নির্বাচন সম্পন্ন সভাপতি মনি-সম্পাদক তাহের
কালিগঞ্জ সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের নির্বাচন সম্পন্ন সভাপতি মনি-সম্পাদক তাহের

কালিগঞ্জ সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের নির্বাচন সম্পন্ন সভাপতি মনি-সম্পাদক তাহের

কালিগঞ্জ প্রতিনিধি:
কালিগঞ্জ সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন রেজিঃ নং- ৯৫০ এর ত্রি-বার্ষিক নির্বাচন ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও উৎসব মুখর পরিবেশে কঠোর নিরাপত্তার মধ্যে দিয়ে সুষ্ট ও শান্তিপূর্ন ভাবে অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২০ ফেব্রুয়ারী) সকাল ৮টা থেকে বিরোতিহীন ভাবে বিকাল ৪টা পর্যন্ত কালিগঞ্জ মোজাহার মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ে অুনষ্ঠিত হয়।

কালিগঞ্জ সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের নির্বাচনকে ঘিরে কালিগঞ্জ বাস টার্মিনাল থেকে রেজিঃ অফিস সড়ক পর্যন্ত যানজটের সৃষ্টি হয়। নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান অ্যাডভোকেট শেখ সাইদুর রহমান জানান, কালিগঞ্জ সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নে নির্বাচনে ২২৩৫ জন ভোটারের মধ্যে ১৬‘শ ২৫জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করে। ১৭টি পদের মধ্যে ৪জন প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

তারা হলেন সাংগঠনিক সম্পাদক জহুর হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক শাহিন বাবু, প্রচার-সম্পাদক ফরিদ ও অফিস-সম্পাদক সাইফুল। বাকী ১৩টি পদের বিপরীতে ৩১জন প্রার্থী প্রতিদ্বন্বিতা করে। সভাপতি পদে (চেয়ার প্রতিক) মনিরুল ইসলাম ৯৬৫ ভোট পায়। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি শ্রী গৌরপদ ঘোষ (প্রতিক) ৫৯১ ভোট পায়। দুটি সহ-সভাপতি পদে (বটগাছ) প্রতিকে মহাতাপ হোসেন ৬৯০ ও (বাঘ) প্রতিকে আমজাদ হোসেন ৬৮৪ ভোট পেয়ে নির্বাচিত হন। তাদের নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী (গরুর গাড়ি) প্রতিকে নুরুল ইসলাম ৫৪৬ ভোট পায়। সাধারণ সম্পাদক পদে (মটর সাইকেল) প্রতিকে আবু তাহের ৬৬৩ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি  (গোলাপ ফুল) প্রতিকে সাদেকুজ্জমান ৪২০ পায়। যুগ্ম সম্পাদক পদে  (মোরগ) প্রতিকে মোঃ সুমন ৭৫৮ ভোট পেয়ে নির্বচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি (টেলিভিশন) প্রতিকে শেখ বাবুল হোসেন ৩৪৫ ভোট পায়। সহ-যুগ্ম সম্পাদক পদে  দেয়ালঘড়ি) প্রতিক নিয়ে হাফিজুল ৬৯৪ ভোট পেয়ে নির্বাচিত হয়। তার নিকটতম ( কাপ পিরিচ) নিয়ে সিরাজুল ইসলাম ৫০১ ভোট পায়। কোষাধ্যক্ষ পদে (উড়োজাহাজ) প্রতিকে রফিকুল হাসান ৫৫৯ ভোট পেয়ে নির্বাচিত হয। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি (দোয়াত কলম) প্রতিকে মাহাবুবুর রহমান ৩৯২ ভোট পায়। ক্রীড়া ও সাংস্কৃতিক পদে (গিটার) প্রতিকে শহিদুল ইসলাম ৬৫৯ ভোট পেয়ে নির্বাচিত হয়। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি (ব্যাটবল) প্রতিকে সিদ্দিক গাজী ৫২৮ ভোট পায়। সমাজ কল্যান সম্পাদক পদে (শাপলা) প্রতিকে শেখ আজমীর হোসেন ৭৫৮ ভোট পেয়ে নির্বাচিত হয়। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি (হাতপাখা) প্রতিকে আব্দুল আলিম ৪০৬ ভোট পায়। সড়ক সম্পাদক পদে (রিক্সা) প্রতিকে আব্দুর রহমান ৫৪৭ ভোট পেয়ে নির্বাচিত হয়। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি  (ঘোড়া) প্রতিকে ৫৩২ পায়। কার্যনির্বাহী ৩টি পদে  (টায়ার) প্রতিকে আবু হাসান ৭২২, (বালতি) প্রতিকে রুহুল আমিন ৫০০ এবং (খেজুর গাছ) প্রতিকে নূর মোহাম্মাদ ৪১৭ ভোট পেয়ে নির্বাচিত হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2020 www.satkhiranews24.com
Hosted By LOCAL IT