শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:০৫ পূর্বাহ্ন

কালিগঞ্জে মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের আয়োজনে বার্ষিক ক্রীড়া, সাংষ্কৃতিক ও পিঠা উৎসব অনুষ্ঠিত হয়েছে

কালিগঞ্জে মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের আয়োজনে বার্ষিক ক্রীড়া, সাংষ্কৃতিক ও পিঠা উৎসব অনুষ্ঠিত হয়েছে

মোঃ ইশারাত আলী :

কালিগঞ্জে মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের আয়োজনে বার্ষিক ক্রীড়া, সাংষ্কৃতিক ও পিঠা উৎসব অনুষ্ঠিত হয়েছে। শীতকালিন অনুষ্ঠান হিসেবে পিঠার ঐতিহ্যকে ধরে রাখতে কালিগঞ্জ উপজেলার মিলনী মাধ্যমিক বিদ্যালয়ে এ পিঠা উৎসব ও বার্ষিক ক্রীড়া ও সাংষ্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হয়। ২০ ফেব্রুয়ারি সোমবার সকাল ১০ টায় পিঠা উৎসব ও ক্রীড়া সাংষ্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ব বরেণ্য ক্রিকেটার মুস্তাফিজুর রহমান।

বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক এস, এম আব্দুল হাকিম অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন। বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুব্রত কুমার বৈদ্যের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালিগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারন সম্পাদক ও বড়শিমলা কারবালা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গাজী মিজানূর রহমান, বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মো: ইদ্রিস আলী, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক হীরালাল সরকার, অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক সত্যরঞ্জন মন্ডল, বিদ্যালয়ের সাবেক ম্যানেজিং কমিটির সভাপতি মো: মিজানুর রহমান সরদার, ইউপি সদস্য মো: এনামুল হোসেন এনাম প্রমুখ।

শিক্ষার্থীদের আটটি পিঠা স্টল পরিদর্শনের সময় প্রধান অতিথি মুস্তাফিজুর বলেন মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা পিঠা উৎসবের মাধ্যমে গ্রাম বাংলার ঐতিহ্যকে আরও একধাপ এগিয়ে নিয়ে গেল। সকালে পিঠা উৎসব ও ক্রীড়া প্রতিযোগিতা এবং বিকালে সাংষ্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণীর মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2013 www.satkhiranews24.com
Hosted By LOCAL IT