শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৫৫ অপরাহ্ন

কালিগঞ্জে ডেঙ্গু নিধন ও পরিচ্ছন্নতা অভিযান পরিচালনায় মনিটরিং কমিটির প্রস্তুতি সভা অনুষ্ঠিত

কালিগঞ্জে ডেঙ্গু নিধন ও পরিচ্ছন্নতা অভিযান পরিচালনায় মনিটরিং কমিটির প্রস্তুতি সভা অনুষ্ঠিত

হাফিজুর রহমান শিমুলঃ

সাতক্ষীরা জেলা আওয়ামীলীগ কতৃক গঠিত কালিগঞ্জে ডেঙ্গু প্রতিরোধ মনিটরিং কমিটির প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৩০ আগষ্ট) বিকাল ৫ টায় উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে মনিটরিং কমিটির আহবায়ক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ নাজমুল ইসলামের সভাপতিত্বে মনিটরিং কমিটির সদস্য ও সাবেক সাংগঠনিক সম্পাদক ডি এম সিরাজুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন মনিটরিং কমিটির সদস্য ও সাবেক সাধারণ সম্পাদক এ্যাডঃ শেখ মোজাহার হোসেন কান্টু, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি শেখ মেহেদী হাসান সুমন, সাধারন সম্পাদক এস এম গোলাম ফারুক, চাম্পাফুল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হক গাইন, দক্ষীন শ্রীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গোবিন্দ কুমার মন্ডল, সাধারণ সম্পাদক আফসার উদ্দীন সরদার, মথুরেশপুর সভপতি শেখ মোখলেছুর রহমান মুকুল, কৃষ্ণনগর সভাপতি মোস্তফা কবিরুজ্জামান মন্টু, সাধারন সম্পাদক এস এম নুর আহম্মেদ সুরুজ, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক তপন কুমার ঘোষ, ধলবাড়িয়া সভাপতি সজল মুখার্জী, সাধারণ সম্পাদক নাজমুস শাহদৎ রাজা, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নাজমুল হাসান নাঈম, উপজেলা শ্রমিকলীগের সভাপতি শেখ শাহজালাল, সাধারণ সম্পাদক আঃ সবুর, সেচ্ছাসেবকলীগের সাবেক সদস্য সচিব শেখ শাহিনুর রহমান, উপজেলা যুব মহিলালীগের সভানেত্রী ফতেমা ইসলাম রিক্তা প্রমুখ।
প্রস্তুতি সভায় ডেঙ্গু নিধন ও পরিচ্ছন্নতা কার্যক্রমে উপজেলা ১২ টি ইউনিয়নের ওয়ার্ড পর্যায়ে সকল নেতাকর্মীকে সক্রীয় অংশগ্রহন নিশ্চিত করার সিদ্ধান্ত নেওয়া হয়। এ বিষয়ে উপজেলা মনিটরিং কমিটি শনিবার থেকে নিয়মিত পর্যবেক্ষন ও তদারকি করবেন।
উল্লেখ্য যে, সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সভাপতি ও সম্পাদকের স্বাক্ষরীত কালিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দের সমন্ময়ে ৩৯ সদস্য বিশিষ্ট মনিটরিং কমিটি গঠন করা হয় বৃহস্পতিবার দুপুরে। প্রস্তুতি সভার পুর্বে কালিগঞ্জ আওয়ামীলীগ অফিস সংলগ্নেরর বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান ও রাস্তার ধারে বর্জে খালি বোতল ও টায়ারে জমে থাকা পানি পরিস্কার করা হয়।তাৎক্ষণিক উপজেলা ডেঙ্গু প্রতিরোধ মনিটরিং কমিটির আহবায়ক ও উপজেলা ভাইস চেয়ারম্যান নাজমুল ইসলামের নেতৃত্বে সদস্যদের নিয়ে পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করায় প্রশংসীত হয়েছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2013 www.satkhiranews24.com
Hosted By LOCAL IT