বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৪৪ অপরাহ্ন

কালিগঞ্জে গাজী শওকাত নৌকা পাওয়ায় সহস্রাধীক মটর সাইকেলে আনন্দ র‍্যালী ও সমাবেশ অনুষ্ঠিত

কালিগঞ্জে গাজী শওকাত নৌকা পাওয়ায় সহস্রাধীক মটর সাইকেলে আনন্দ র‍্যালী ও সমাবেশ অনুষ্ঠিত

শেখ আতিকুর রহমান, কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধি :

সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলায় ১০ নং ধলবাড়িয়া ইউনিয়নে আলহাজ্ব গাজী শওকাত হোসেন নৌকা প্রতীক পাওয়ায় সহস্রাধীক মটর সাইকেলে আনন্দ র্যালী শেষে  সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৬ অক্টোবর) বিকাল ৪ টায় গাজী শওকাত হোসেনের নেতৃত্বে ধুলিয়াপুর চৌমুহনী থেকে মটর সাইকেল শোভাযাত্রাটি কালিগঞ্জ উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষীন করে। সাড়ে ৪টায় গাজী শওকাত হোসেন কালিগঞ্জে বঙ্গবন্ধু’র ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেন ও দোয়া মোনাজাত করেন। পরবর্তীতে আনন্দ মিছিলটি উপজেলার ধলবাড়িয়া চৌমুহনীতে আওয়ামী লীগ অফিসের সামনে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

কালিগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক গাজী মিজানুর রহমান এর সঞ্চালনায় বক্তব্য রাখেন ধলবাড়ীয়া ইউনিয়ন আ”লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

উল্লেখ্য যে, গাজী শওকাত হোসেন ২০০৩ ও ২০১১ সালে আওয়ামী লীগের সমর্থিত চেয়ারম্যান নির্বাচিত হন। পরবর্তীতে ২০১৬ সালে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা গাজী শওকাত হোসেনকে দলীয়ভাবে নৌকার মনোনয়ন দেন।

তারই ধারাবাহিকতায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে গত ২২ অক্টোবর আওয়ামী লীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা স্বাক্ষরিত কালিগঞ্জ উপজেলায় ১০ নং ধলবাড়িয়া ইউনিয়নে আবারও আলহাজ্ব গাজী শওকাত হোসেনকে দলীয়ভাবে নৌকার মনোনয়ন দেন।

সভায় প্রধান অতিথি আলহাজ্ব গাজী শওকাত হোসেন বলেন আজ আমি দ্বিতীয় বারের মতো আওয়ামী লীগের নৌকা প্রতীকের মনোনয়ন পেয়েছি। এজন্য জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করি। তিনি সকল ভেদাভেদ ভুলে গিয়ে আওয়ামী লীগের সকল নেতাকর্মী ও সকল অঙ্গসংগঠনকে একত্রে নৌকার প্রতিকের পক্ষে কাজ করার জন্য অনুরোধ করেন। পরবর্তীতে আনন্দ মিছিল টি ধলবাড়িয়া ইউনিয়নের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে সন্ধ্যা সাড়ে ৭টটায় শেষ হয়।।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2013 www.satkhiranews24.com
Hosted By LOCAL IT