শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০১:৫১ পূর্বাহ্ন

করোনা ভাইরাস
***   সবচেয়ে সাধারণ উপসর্গসমূহ   ***   জ্বর   ***   শুকনো কাশি   ***   ক্লান্তিভাব   ***   কম সাধারণ   ***   উপসর্গসমূহ   ***   ব্যথা ও যন্ত্রণা   ***   গলা ব্যথা   ***   ডায়রিয়া   ***   কনজাংটিভাইটিস   ***   মাথা ব্যথা   ***   স্বাদ বা গন্ধ না পাওয়া   ***   ত্বকে ফুসকুড়ি ওঠা বা আঙুল বা পায়ের পাতা ফ্যাকাসে হয়ে যাওয়া
সংবাদ শিরোনাম :
বড়দলে ভ্রাম্যমান আদালতে ১৩০০ টাকা জরিমানা কলারোয়ায় মিথ্যা মাদক মামলার দায় হতে ইজিবাইক চালক পুত্রকে অব্যাহতি চেয়ে মায়ের সংবাদ সম্মেলন সমাজে নারী নির্যাতন ও ধর্ষণ রোধে পুলিশের পাশাপাশি জনগনকে ও এগিয়ে আসতে ……..রেঞ্জ ডিআইজির পুলিশ সুপার তোফায়েল আহ‌ম্মেদ কালিগঞ্জে ধর্ষণ ও নারী নির্যাতন বন্ধে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে সাতক্ষীরায় আইওএম এর উদ্যোগে তিনদিন ব্যাপী রিফ্রেশার্স ট্রেনিংয়ের সমাপ্তি। কালিগঞ্জ থানাকে মডেল ও আদর্শ থানায় রূপান্তর করতে স্বচেষ্ট আছি …….অফিসার ইনচার্জ মোঃ দেলোয়ার হুসেন যশোরে চোলাই মদসহ ১ মাদক ব্যাবসায়ী আটক মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বীরমুক্তি যোদ্ধা ডাঃ হযরত আলী’র ইন্তেকাল কালিগঞ্জের কৃষ্ণনগরে জমির সীমানা নিয়ে বিরোধে বৃদ্ধার মৃত্যু খুলনা-৬ সাবেক এমপি এ্যাড. নুরুল হক আর নেই
করোনায় বর্হিবিশ্বে ৩০১ বাংলাদেশির মৃত্যু

করোনায় বর্হিবিশ্বে ৩০১ বাংলাদেশির মৃত্যু

ডেক্স নিউজ :

করোনাভাইরাসের সংক্রমণে যুক্তরাষ্ট্রে গত ২৪ ঘণ্টায় অন্তত ৪ জন বাংলাদেশি মারা গেছেন। এ নিয়ে যুক্তরাষ্ট্রে মঙ্গলবার পর্যন্ত ১৭৮ জন বাংলাদেশি প্রাণ হারিয়েছেন। অবশ্য যুক্তরাষ্ট্র ছাড়া অন্য দেশে গতকাল নতুন করে বাংলাদেশের নাগরিকদের মৃত্যুর খবর পাওয়া যায়নি।

এ পর্যন্ত বিশ্বের ১৩ টি দেশে ৩০১ জন বাংলাদেশি প্রাণ হারিয়েছেন। এদের মধ্যে যুক্তরাষ্ট্রে ১৭৮ জন, যুক্তরাজ্যে ৭৯ জন, সৌদি আরবে ১৫ জন, ইতালিতে ৮ জন, কানাডায় ৬ জন, স্পেনে ৫ জন, কাতারে ৪ জন। এ ছাড়া সুইডেন, সংযুক্ত আরব আমিরাত, কুয়েত, কেনিয়া, লিবিয়া ও গাম্বিয়ায় ১ জন করে বাংলাদেশি মারা গেছেন।

এদিকে দক্ষিণ-পূর্ব এশিয়ার দেশ সিঙ্গাপুরে করোনাভাইরাসে বিদেশি নাগরিকদের আক্রান্তের সংখ্যা বেড়েই চলছে। মঙ্গলবার দেশটিতে নতুন করে আক্রান্ত হওয়া ১ হাজার ১১১ জনের মধ্যে মাত্র ২০ জন স্থানীয় নাগরিক। বাকিরা বাংলাদেশসহ বিভিন্ন দেশের নাগরিক। সিঙ্গাপুরে এখন পর্যন্ত ৯ হাজার ১২৫ জন করোনায় আক্রান্ত হয়েছে।

এর আগে সোমবার ১ হাজার ৪২৬ জন আক্রান্ত হলেও স্থানীয় নাগরিক মাত্র ১৮ জন। বাকি আক্রান্তদের সবাই বিদেশি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2020 www.satkhiranews24.com
Hosted By LOCAL IT