শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৩৩ অপরাহ্ন

লিগ্যাল এইডের মাধ্যমে তৃনমূল পর্যন্ত হতদরিদ্রের সহায়তা দেওয়া হবে ……বিজ্ঞ জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান

লিগ্যাল এইডের মাধ্যমে তৃনমূল পর্যন্ত হতদরিদ্রের সহায়তা দেওয়া হবে ……বিজ্ঞ জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান

 

হাফিজুর রহমান শিমুলঃ

লিগ্যাল এইডের মাধ্যমে তৃনমূল পর্যন্ত হতদরিদ্রের মামলায় সহায়তা দেওয়া হবে। ন্যায় বিচার নিশ্চিত করতে আমরা কাজ করে চলেছি। লিগ্যাল এইডের সেবা জনগনের দোরগড়ায় পৌছে দিতে আমরা উপজেলা পর্যায়ে সনসচেতনতায় সভা, সমাবেশ করছি। সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ ও লিগ্যাল এইড শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। সাতক্ষীরা জেলা তথ্য অফিসের আয়োজনে এবং কালিগঞ্জ উপজেলা নলতা ইউপির সহযোগিতায় নলতা অডিটোরিয়ামে চেয়ারম্যান আজিজুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কালিগঞ্জ সার্কেলের( ভারপ্রাপ্ত) সহকারী পুলিশ সুপার শেখ ইয়াছিন আলী, সাতক্ষীরা জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট ও লিগ্যাল এইড এর জেলা কর্মকর্তা ইয়াসমিন নাহার, কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ দেলোয়ার হুসেন, সাতক্ষীরা আইনজীবি সমিতির সভাপতি এ্যাডঃ সম শাহ আলম, সাধারণ সম্পাদক এ্যাডঃ তোজাম্মেল হোসেন তোজাম, শ্যামনগর উপজেলার সহকারি কমিশনার (ভূমি) নাহিদ হাসান খাঁন, সাতক্ষীরা জেলা তথ্য অফিসার মোজাম্মেল হক, দেবহাটা উপজেলা স্বাস্থ্য ও প,প কর্মকর্তা আব্দুল লতিফ, তারালী ইউপি চেয়ারম্যান এনামুল হোসেন ছোট, কালিগঞ্জ সাংবাদিক সমিতির সভাপতি শেখ আনোয়ার হোসেন, কালিগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক সুকুমার দাশ বাচ্চু, সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান শিমুল, নলতা হাইস্কুলের শিক্ষক মাহবুবর রহমান, মুক্তিযোদ্ধা আবুল হোসেন, সাংবাদিক সোহারাব হোসেন সবুজ, মেম্বর হারুন, মেম্বর আব্দুল মজিদ ও খোদেজা বেগম।
এসময় প্রধান অতিথি আরও বলেন আদালত থেকে কোনো বিয়ে হয়না। কিছু কিছু আইনজীবি এটা করে থাকে। তবে এটা বিয়ে নয় শুধু ঘোষনাপত্র মাত্র। সুতারং এভাবে কেহ যেনো আদরের দুলালীকে যেনো বাল্য বিবাহ দিবেন না।
আইনের চোখে সকলেই সমান, এখানে নেই কোনো ভেদাভেদ। লিগ্যাল এইডের মাধ্যমে বৃহৎ জনগোষ্ঠির অসহায় ও হতদরিদ্রদের পাশে থাকার সুযোগ আছে। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন জেলা তথ্য অফিসের সমন্ময়কারী মোঃ মনিরুজ্জামান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2013 www.satkhiranews24.com
Hosted By LOCAL IT