শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৫২ পূর্বাহ্ন

কালিগঞ্জের কৃষ্ণনগরে জমির সীমানা নিয়ে বিরোধে বৃদ্ধার মৃত্যু

কালিগঞ্জের কৃষ্ণনগরে জমির সীমানা নিয়ে বিরোধে বৃদ্ধার মৃত্যু

 

কালিগঞ্জ প্রতিনিধি :

কালিগঞ্জের কৃষ্ণনগর ইউনিয়নে জমির সীমানা নিয়ে সংঘর্ষে এক বৃদ্ধার মৃত্যূ হয়েছে। নিহতের নাম আমেনা বিবি (৭৫) সে কৃষ্ণনগরগ্রামের ঈমান আলী গাজীর স্ত্রী।আজ ৩০ জুলাই বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় মর্মান্তিক এঘটনা ঘটে।পরে পুলিশ ঘটনা স্থল থেকে আমেনা বিবির লাশ উদ্ধার করে এবং সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা মর্গে প্রেরণ করে।

নিহত আমেনা বিবি’র বড় ছেলে অহেদ আলী গাজী (৪৬) জানান, তাদের বসতভিটার সীমানা নিয়ে তার চাচা মৃত ইসমাইল গাজির ছেলেদের সাথে বেশ কিছুদিন ধরে বিরোধ চলছিলো। বিরোধপূর্ণ সীমানায় জোরপূর্বক ইসমাইল গাজির ছেলেরা ইটের পাকা ঘর নির্মাণ করছিল। এসময় আব্দুর রউফ গাজী  বাধা দিলে মৃত ইসমাইল গাজীর ছেলে দিদার গাজী (৪৫), মোসলেম গাজী (৩৫), এশার গাজী (৩৫), এশার গাজীর স্ত্রী রিজিয়া (৩০), মোসলেম গাজীর স্ত্রী ফাতেমা (৩৩) অতর্কিতভাবে দেশীয় অস্ত্র নিয়ে অহেদ গাজীর উপর হামলা করে।এসময় অহেদ গাজীর মা আমেনা বিবি ছেলেকে রক্ষার জন্য এগিয়ে গেলে তাকেও প্রতিপক্ষ বেধড়ক পিটিয়ে ঘটনাস্থলে মেরে ফেলে। হামলায় আব্দুর রউফ গাজী (৩০) ও তার বড় ভাই  আব্দুর রহিম গাজী (৩৫) আহত হয়েছে।
কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. দেলোয়ার হুসেন হত্যা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।সর্বোশেষ এ ঘটনায় নিহত আমেনা বিবির পক্ষে থানায় মামলার প্রস্তুতি চলছিল বলে জানাগেছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2013 www.satkhiranews24.com
Hosted By LOCAL IT