বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:১১ অপরাহ্ন

কালিগঞ্জে শংসয়ের মধ্যে নির্বাচনী প্রচার চালাচ্ছেন চেয়ারম্যান প্রার্থী কাজী রফিকুল ইসলাম বাটুল

কালিগঞ্জে শংসয়ের মধ্যে নির্বাচনী প্রচার চালাচ্ছেন চেয়ারম্যান প্রার্থী কাজী রফিকুল ইসলাম বাটুল

হাফিজুর রহমান শিমুল কালিগঞ্জ প্রতিনিধিঃ

শংসয়ের মধ্যে দিয়ে নির্বাচনী প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছেন কালিগঞ্জের মৌতলা ইউনিয়ন পরিষদের স্বতন্ত্রপ্রার্থী কাজী রফিকুল ইসলাম বাটুল। ইতিমধ্যে তিনি লিখিত ও মৌখিকভাবে তার নির্বাচনী লিফলেট ছিড়ে ফেলার অভিযোগ করেছে প্রতিদ্বন্দি প্রার্থী শেখ মাহবুবুর রহমান সুমনের বিরুদ্ধে। তাছাড়া তারসহ তার সমর্থকদের হুমকী ধোমকী দেওয়া হচ্ছে বলে তিনি অভিযোগ করেন। তার আরো
সংশয় ভোটের আগের রাতেই নৌকা প্রতিকে সিল মেরে নেওয়া হবে কিনা। সেকারনে তিনি ভোটেরদিন সকালে ব্যালটবক্স নিতে নির্বাচন কমিশনকে অনুরোধ করেন। তবে নৌকা প্রতিকের প্রার্থী শেখ মাহবুবুর রহমান এর নিকট প্রতিদ্বন্দী প্রার্থীর অভিযোগের বিষয়ে জানতে চাইলে তিনি এটা নিছক অপ প্রচার ও গুজব ছড়ানো হচ্ছে বলে জানান। সরেজমিনে গিয়ে দেখা গেছে মৌতলা বাজার সহ বিভিন্ন সড়কে উভয় প্রার্থীর ব্যানার ও পোষ্টার টানানো ও দেওয়ালে শাঠানো রয়েছে।
কালিগঞ্জ উপজেলার মৌতলা ইউনিয়নের শুধুমাত্র চেয়ারম্যান পদে উপ-নির্বাচন আগামী ২৫ জুলাই বৃহস্পতিবার। যথারীতি সকল নির্বাচনী আইন মেনেই মৌতলা ইউনিয়ন পরিষদের নির্বাচন হচ্ছে। কালিগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার মোঃ জমিরুল হায়দার এ প্রতিনিধিকে নিশ্চিত করেছেন। তিনি দৃষ্টান্ত হিসেবে কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচন ও কালিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনের কথা তুলে ধরে বলেন ঠিক এমনই নির্বাচন হবে মৌতলা ও কুশলিয়া ইউনিয়ন পরিষদের। কোন রকমের দুর্নীতি বা স্বজনপ্রীতি হবেনা। সাধারণ ভোটাররা ভোট যাতে নিবিঘ্নে প্রয়োগ করতে পারেন সেজন্য প্রশাসনের পক্ষ থেকে সকল পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। ৯ টি ওয়ার্ডের ১৫ হাজার ১ শত ৮ জন ভোটর ৫ টি কেন্দ্রে ভোট প্রদানের মাধ্যমে তারা পছন্দের চেয়ারম্যান মনোনীত করবেন। উল্লেখ্য গত ২৫ মার্চ কালিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হওয়ার কারনে মৌতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাঈদ মেহেদী পদত্যাগ করেন। সে করনেই নির্বাচন কমিশনের বিধি মোতাবেক মৌতলা ও কুশুলিয়া ইউপি’তে উপ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2013 www.satkhiranews24.com
Hosted By LOCAL IT