17 January 2018 , Wednesday
Bangla Font Download
সর্বশেষ খবর »

You Are Here: Home » রাজনীতি » খুলনাঞ্চলের দায়িত্বশীল সমাবেশে মাওলানা আবুল কালাম আজাদ বৈধ সরকারের শপথ গ্রহণের মধ্যদিয়ে বাংলাদেশের রাজনৈতিক অঙ্গনে গণতন্ত্রের অশুভযাত্রা সূচনা হলো

Jamaat-Logo2
সাতক্ষীরা নিউজ ২৪ ডটকম ঃ
বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও খুলনা মহনগরী শাখার আমীর মাওলানা আবুল কালাম আজাদ বলেছেন, অনৈতিক ও অবৈধ সরকারের শপথ গ্রহণের মধ্যদিয়ে বাংলাদেশের রাজনৈতিক অঙ্গনে গণতন্ত্রের অশুভযাত্রা সূচনা হলো। গণতান্ত্রিক চেতনাকে কবর দিয়ে স্বৈরাতান্ত্রিক একনায়কতন্ত্রের কালিময় যাত্রা শুরু হলো। উদ্ভট, হাস্যকর তথাকথিত মহাজোটের একতরফা ভোটারবিহীন নির্বাচনের সাজানোর নাটকের মধ্য দিয়ে জনগণের সমর্থনহীন একটি স্বৈরতান্ত্রিক সরকার এই দেশের মানুষের ওপর চাপিয়ে দেয়া হলো। এই সরকারের প্রতি বাংলাদেশের শতকরা ৯৫ ভাগ মানুষের কোনো সমর্থন নেই। বিরোধী দল যখন দেশে শান্তি ও গণতন্ত্র প্রতিষ্ঠা করার, গণতন্ত্রের পথে চলছে তখন আওয়ামী লীগ সকল গণতান্ত্রিক রীতিনীতি ও নৈতিকতাকে বিসর্জন দিয়ে স্বৈরতন্ত্রের পথে চলতে শুরু করলো। এর মধ্য দিয়ে বাংলাদেশকে আবার সুপরিকল্পিতভাবে অন্ধকারে নিপে করা হলো। বাংলাদেশের গণতন্ত্রকামী স্বাধীনচেতা মানুষ কোনোদিন এই সরকারকে বৈধ সরকার হিসেবে স্বীকৃতি দেবে না ও মেনে নেবে না। তিনি বলেন, আমরা এই অগণতান্ত্রিক ও স্বৈরাতান্ত্রিক পদেেপর তীব্র নিন্দা জানাচ্ছি এবং অবিলম্বে এই অবৈধ সরকারকে পদত্যাগ করে সকল দলের অংশগ্রহণের মধ্যদিয়ে একটি সুষ্ঠু, অবাধ নির্বাচনের জন্য নিরপে ও নির্দলীয় সরকারের কাছে মতা হস্তান্তরের আহ্বান জানাচ্ছি।
সোমবার বাংলাদেশ জামায়াতে ইসলামী খুলনা অঞ্চলের এক দায়িত্বশীল বৈঠকে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বৈঠকে উপস্থিত ছিলেন বাগেরহাট জেলা আমীর মাওলানা মশিউর রহমান, খুলনা জেলা উত্তর আমীর মাওলানা এমরান হোসাইন, খুলনা জেলা দণি আমীর মাওলানা আ খ ম তমিজ উদ্দিন, খুলনা মহানগর সেক্রেটারি অধ্যাপক মাহফুজুর রহমান প্রমুখ।
( খবর ঃ প্রেস বিজ্ঞপ্তি )

Use Facebook to Comment on this Post

Leave a Reply

Editor : ISHARAT ALI, 01712651840, 01835017232 E-mail : satkhiranews24@yahoo.com, rangtuli80@yahoo.com


Site Hosted By: WWW.LOCALiT.COM.BD