17 January 2018 , Wednesday
Bangla Font Download
সর্বশেষ খবর »

You Are Here: Home » জাতীয় » নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সভা

SOVA N
রাবিল খন্দকার, নারায়ণগঞ্জ থেকে ঃ
আগামী ২৯ ডিসেম্বর রোববার বিএনপির চেয়ারপারসন ও ১৮ দলীয় জোট নেত্রী বেগম খালেদা জিয়ার ডাকে মার্চ ফর ডেমোক্রেসি ‘ঢাকা অভিমুখে অভিযাত্রা’ সফল করার লক্ষে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদল একাংশের নেতৃবৃন্দের আয়োজনে শুক্রবার সকাল ১০টায় শহরের উকিলপাড়ায় এক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন ১৪নং ওয়ার্ড নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সভাপতি শেখ মাগফুর ইসলাম পাপন। প্রস্তুতি সভায় প্রধান অতিথি ছিলেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক দপ্তর সম্পাদক মো. দিদার খন্দাকার।
সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শহর ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক এমএএম সাগর, ছাত্রদল নেতা রুবেল সরদার, ১৪নং ওয়ার্ড ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম শাফিন, প্রচার সম্পাদক বদিউজ্জামান ইমন, সাংস্কৃতিক সম্পাদক মারুফ হোসেন, ছাত্রদল নেতা আশরাফুল ইসলাম সজিব, শাকিল আহম্মেদ, ফিরোজ আহম্মেদ, লিংরাজ খান, ইউসুফ আহমেদ, পিয়াং, রাব্বি প্রধান প্রমুখ।
সভায় বক্তারা বলেন, সরকারের সকল ষড়যন্ত্র, চক্রান্ত, দমন-পীড়ন উপেক্ষা করে আগামী ২৯ ডিসেম্বর রোববার ‘ঢাকা অভিমুখে অভিযাত্রা’ কর্মসূচি শান্তিপূর্ণ উপায়ে সর্বাত্মকভাবে সফল করা হবে।
বক্তারা বলেন, জনগণের শান্তিপূর্ণ আন্দোলন কোন ধরনের ষড়যন্ত্র করে দমন করা যাবে না। সরকারের জুলুম-নির্যাতন, মন্ত্রী-এমপিদের রাষ্ট্রীয় সম্পদ লুণ্ঠন, বেপরোয়া দলীয়করণ, প্রতিহিংসা-প্রতিশোধের রাজনীতি সরকারকে গণবিচ্ছিন্ন করে তুলেছে। তাই সরকার জনগণকে ভয় পাচ্ছে। সেজন্য তারা শান্তিপূর্ণ কর্মসূচি ভ-ুল করার চক্রান্ত করছে।
সভা-সমাবেশ, মিছিল জনগণের গণতান্ত্রিক, সাংবিধানিক অধিকার। সুতরাং জনগণ যে কোন মূল্যে এই অধিকার প্রতিষ্ঠা করবে। স্বৈরাচারী, ফ্যাসিবাদী পথ পরিহার করে গণতন্ত্রের পথে আসুন। গণহত্যা, গণগ্রেফতার, গণনির্যাতন এবং একদলীয় প্রহসনের নির্বাচন বন্ধ করে এ মুহূর্তে জনগণের দাবি মেনে নিন। তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা সংবিধানে পুনর্বহাল করে গ্রহণযোগ্য নির্বাচনের মাধ্যমে দেশে শান্তি ফিরিয়ে আনুন। অন্যথায় আপনাদেরকে ইতিহাসের করুণ পরিণতি বরণ করতে হবে।
বক্তারা অবিলম্বে কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি আব্দুল কাদের ভুইয়া জুয়েল, ভারপ্রাপ্ত সভাপতি ও সিনিয়র সহ-সভাপতি বজলুল করিম চৌধুরী আবেদ ও সাধারণ সম্পাদক হাবীবুর রশিদ হাবিবসহ বিএনপির সকল পর্যায়ের নেতাকর্মীর মুক্তি দাবি করেন এবং তাদের বিরুদ্ধে দায়েরকৃত সকল মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান।

Use Facebook to Comment on this Post

Leave a Reply

Editor : ISHARAT ALI, 01712651840, 01835017232 E-mail : satkhiranews24@yahoo.com, rangtuli80@yahoo.com


Site Hosted By: WWW.LOCALiT.COM.BD