17 January 2018 , Wednesday
Bangla Font Download
সর্বশেষ খবর »

You Are Here: Home » তথ্যপ্রযুক্তি, বিভাগীয় সংবাদ, সর্বশেষ সংবাদ » শেরপুরে ৩ শুরু হয়েছে তিন দিনব্যাপী যুব উৎসব ও আইটি মেলা

শেরপুর প্রতিনিধি: শেরপুরে শুরু হয়েছে তিন দিনব্যাপী যুব উৎসব ও আইটি মেলা। বৃহস্পতিবার বিকেলে জেলা শিল্পকলা একাডেমি প্রাঙ্গনে অনুষ্ঠিত মেলার উদ্ভোধন করেন শেরপুর-১ আসনের সংসদ সদস্য আতিউর রহমান আতিক। বিকেল পাঁচটায় যুব উৎসব ও আইটি মেলা উপলক্ষ্যে জেলা শিল্পকলা একাডেমি মিলনাতায়ন থেকে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়।

পরে সন্ধ্যায় জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে এক আলোচনা সভার আয়োজন করা হয়। শেরপুর চেম্বার অব কমার্সের সভাপতি ও আইটি মেলার প্রধান সমন্বয়ক গোলাম কিবরিয়া লিটনের সভাপতিত্বে আলোচনা সভায় অতিথিদের মধ্যে বক্তব্য দেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসনন বিভাগের অধ্যাপক ড. নাজমুল হাসান কলিমুল্লাহ, পৌর মেয়র হুমায়ুন কবীর রুমান, অতিরিক্ত পুলিশ সুপার মুহিবুল ইসলাম।

যুব উৎসব ও আইটি মেলায় প্রতিদিন অত্যাধুনিক তথ্য প্রযুক্তি পণ্য প্রদর্শন, এসবের ব্যবহার ও কার্যকরিতা, কম্পিউটার, ইন্টারনেট, অনলাইন সেবা, আউটসোর্সিং, ইয়ুথ লিডারশিপ, ইয়ুথ এন্টারপ্রেনারশিপ, সোশ্যাল নেটওয়ার্ক, মাদকমুক্ত যুবসমাজ, গণতন্ত্রায়ণ ও গণতান্ত্রিক স্থানীয় সরকার সম্পর্কে সেমিনার ও সিম্পোজিয়াম অনুষ্ঠিত হবে। তাছাড়া নাটক ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

এসব অনুষ্ঠানে আলোচক হিসেব থাকবেন জাতীয় ও স্থানীয় পর্যায়ের বিশিষ্টজনরা। এছাড়া মেলা চলাকালে প্রতিদিন একাডেমি মিলনায়তনে ঢাকার জাগো আর্ট সেন্টার, দৃষ্টিপাত ও স্থানীয় শিল্পীরা মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করবেন। উদ্বোধনী আলোচনা সভা শেষে স্থানীয় ও ঢাকার শিল্পীদের পরিবেশনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। মেলায় মোট ১০টি আইটি স্টল স্থান পেয়েছে। শনিবার রাতে মেলা শেষ হবে।

Use Facebook to Comment on this Post

Leave a Reply

Editor : ISHARAT ALI, 01712651840, 01835017232 E-mail : satkhiranews24@yahoo.com, rangtuli80@yahoo.com


Site Hosted By: WWW.LOCALiT.COM.BD