19 October 2017 , Thursday
Bangla Font Download
সর্বশেষ খবর »

You Are Here: Home » প্রবাশের সংবাদ, সর্বশেষ সংবাদ » আমিরাতে আল আইন কেন্দ্রীয় বি.এন.পি. কর্তৃক ইফতার মাহফিল অনুষ্টিত

সংযুক্ত আরব আমিরাতের আল আইন কেন্দ্রীয় বি.এন.পি. কর্তৃক এক ইফতার মাহফিল ছানাইয়্যা ফ্যালকন রেষ্টুরেন্টে সোমবার অনুষ্টিত হয়। হাজী ফারুক হোসেনের সভাপতিত্বে অনুষ্টিত  অনুষ্ঠানটি পরিচালনা করেন সংগঠনের আইন বিষয়ক সম্পাদক জনাব ওসমান গনি। পবিত্র কোরনা তেলওয়াতের মাধ্যমে সভা শুরু করা হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী শিক্ষানুরাগী জনাব নাছির উদ্দিন শিকদার সাহেব। প্রধান আলোচক ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ, সমাজ সেবক এবং আল আইন বি.এন.পি’র সাধারণ সম্পাদক জনাব আবুল কালাম আজাদ সাহেব। বক্তব্য রাখেন যথাক্রমে, আল আইন বি.এন.পি’র সহ সভাপতি জনাব, শফিকুল ইসলাম, এস. এম. মানসুর প্রমূখ।

প্রধান আলোচক তাঁর আলোচনায় পবিত্র রমজানের ফজিলত সম্পর্কে বর্ণনা করেন। তিনি বলেন পবিত্র রমজান মুসলমানদের জন্য একটি গুরুত্ব পূর্ন মাস।এই মাসে পবিত্র কোরান শরীফ অবতীর্ন হয়েছে। এই মাসে নিহিত রয়েছে পবিত্র লাইলাতুল কদর, যা হাজার বছরের রাত্রের চেয়েও উত্তম । এই রাতে এবাদত করলে তা একহাজার বছরের রাতের এবাদতের সমতুল্য চাওয়াব পাওয়া যায়।

তিনি বলেন , বি.এন.পি. হলো ইসলামী মূল্যবোধে বিশ্বাসী একটি দল, তাই শহীদ রাষ্ঠ্রপতি জিয়াউর রহমান সংবিধানে বিছমিল্লাহ এবং আল্লাহর প্রতি পূর্ন আস্থা ও বিশ্বাস সংযোজন করছিল। কিন্তু বর্তমান আওয়ামী , বাকশালী ও ধম্মনিরেপক্ষ সরকার সংবিধান থেকে তা কেটে দিয়ে ইসলামী মূল্যবোধে চরম আঘাত হেনেছে। ইসলাম ও মুসলমানদের প্রতি তাদের কোন দরদ নেই। তাই তারা মজলুম মুসলিম রোহিংগাদের আশ্রয় না দিয়ে তাদের দেশে ফেরৎ পাঠিয়ে মৃত্যুর মুখে ঠেলে দিয়েছে। তিনি সরকারের এহেন ঘৃন্য সিব্ধান্তের তীব্র সমালোচনা  করেন। তিনি ইসলামী মূল্যবোধ সরকার প্রতিষ্টায় বি.এন.পি.কে সকলকে সহযোগিতা করার উদাত্ত আহবান জানান। পরিশেষে সভাপতির বক্তব্য মিলাদ ও মোনাজাতের মাধ্যমে সভা শেষ করা হয়।

Use Facebook to Comment on this Post

Leave a Reply

Editor : ISHARAT ALI, 01712651840, 01835017232 E-mail : satkhiranews24@yahoo.com, rangtuli80@yahoo.com


Site Hosted By: WWW.LOCALiT.COM.BD