24 January 2018 , Wednesday
Bangla Font Download
সর্বশেষ খবর »

You Are Here: Home » সাতক্ষীরা সদর » পাটকেলঘাটার অভয়তলার আবুল কাশেমের জমি জবর দখল করতে চায় চেয়ারম্যান ভ্রাতা রবিউল!


স্টাফ রিপোর্টাার: ২০১৩ সালে আমার পিতা লুৎফর রহমান তালার রাড়ীপাড়া মৌজায় ০.৬৪ একর সম্পত্তি বজলুর রহমান গংয়ের কাছ থেকে ক্রয় করেন। এরপর থেকে আমরা ওই জমি ভোগ দখলে আছি।
বুধবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করে এ কথা বলেন পাটকেলঘাটার অভয়তলা গ্রামের আবুল কাশেম।
কিন্তু ২০১৬ সালে ওই জমিতে বাড়ি তেরি করতে গেলে বাধা দেন কুমিরা ইউপি চেযারম্যান আজিজুল ইসলামের ভাই রবিউল, হাবিবুর রহমান হবি, নুরুল আমিন মাস্টার, আইউব খান ও মফিদুল সহ বেশ কয়েকজন। এ বিষয়ে আমরা তালা উপজেলা চেয়ারম্যানের শরনাপন্ন হলে তিনি আমাদের পক্ষে রায় দেন। কিন্তু রবিউল তাতে ক্ষান্ত না হয়ে আমাদের ভয়ভীতি দেখিয়ে জজ আদালতে মামলা করেন। আদালত বিষয়টি আমলে নিয়ে ওই জমিতে ১৪৫ ধারা জারি করেন। আমরা জমিতে যথারীতি দখলে আছি।
সংবাদ সম্মেলনে আবুল কাশেম অভিযোগ করে বলেন এরপরও রবিউল তার সহযোগী হাবিবুর রহমান, নুরুল আমিন মাস্টার, আইউব খান ও মফিদুল ইসলামকে সাথে নিয়ে ওই জমি দখলের লক্ষ্যে ৯ নভেম্বর রাতে আমাদের বাড়িতে হামলা করে। আমরা পুলিশকে জানালে পুলিশ হামলাকারী দুইজনকে আটক করে। কিন্তু চেয়ারম্যান আজিজুল ইসলাম ক্ষমতার দাপট দেখিয়ে তাদের ছাড়িয়ে নেন। এ ঘটনার পর আমি সাতক্ষীরা জজ আদালতে একটি মামলা করি । এর কার্যক্রম চলমান রয়েছে। আর এর পর থেকে চেয়ারম্যান ভ্রাতা রবিউল বলে বেড়াচ্ছেন যে প্রয়োজনে খুন খারাবি করে হলেও ওই জমি দখল করবো। এতে আমরা নিরাপত্তাহীনতা বোধ করছি। আমি তাদের দৃষ্টান্তমূলক শাস্তিদাবি করছি। এ ব্যাপারে তিনি সাতক্ষীরার পুলিশ সুপারের দৃষ্টি আকর্ষন করেছেন।

Use Facebook to Comment on this Post

Leave a Reply

Editor : ISHARAT ALI, 01712651840, 01835017232 E-mail : satkhiranews24@yahoo.com, rangtuli80@yahoo.com


Site Hosted By: WWW.LOCALiT.COM.BD