24 January 2018 , Wednesday
Bangla Font Download
সর্বশেষ খবর »

You Are Here: Home » বিভাগীয় সংবাদ » পাইকগাছায় আদালতের নির্দেশনা উপেক্ষা করে নালিশী সম্পত্তিতে ঘর নির্মাণের চেষ্টা; পুলিশের হস্তক্ষেপে নির্মাণ কাজ বন্ধ


পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ॥
পাইকগাছায় প্রতিপক্ষের বিরুদ্ধে আদালতের নির্দেশনা উপেক্ষা করে নালিশী সম্পত্তির উপর জোরপূর্বক ঘর নির্মাণ করার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার সকালে নির্মাণকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে নির্মাণ কাজ বন্ধ করে দিয়েছে।
প্রাপ্ত অভিযোগে জানাগেছে, উপজেলার সিলেমানপুর গ্রামের শেখ রফিউদ্দীনের স্ত্রী মাসুদা বেগম পিতা কাশেম গাজীর মৃত্যুান্তে সিলেমানপুর মৌজায় এসএ ৪২০ খতিয়ানের ৮৫০ দাগে ৬৪ শতক জমি ওয়ারেশ সুত্রে প্রাপ্ত হন। পরে দুই ছেলে ফেরদৌস ইমরান ও তানজিম আরাফাত ২৮/০৩/২০০২ তারিখে ১৭৪৫ নং দানপত্র দলিল মূলে উক্ত সম্পত্তি প্রাপ্ত হয়ে ভোগদখল করে আসছেন। এদিকে কোন শর্ত ছাড়ায় উক্ত সম্পত্তি দখল চেষ্টার পায়তারা করায় ফেরদৌস ইমরান বাদী হয়ে মালথ গ্রামের মৃত আনসার আলী শেখের ছেলে শেখ জামাল হোসেনকে বিবাদী করে পাইকগাছা নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালতে নিষেধাজ্ঞা চেয়ে এমআর ২৪৫/১৭ নং মামলা করেন। আদালত উক্ত মামলায় নালিশী সম্পত্তিতে শান্তি শৃংখলা বজায় রাখতে নিষেধাজ্ঞা বহাল রেখে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে থানা পুলিশকে নির্দেশ দেন। একই সাথে তদন্ত পূর্বক প্রতিবেদন দাখিলের জন্য কপিলমুনি ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তাকে নির্দেশ দেন। আদালতের এ নির্দেশনা উপেক্ষা করে বৃহস্পতিবার সকালে প্রতিপক্ষের লোকজন আগড়ঘাটা বাজার সংলগ্ন নালিশী সম্পত্তিতে জোরপূর্বক ঘর নির্মাণ করার চেষ্টা করলে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নির্মাণ কাজ বন্ধ করে দেয়।

Use Facebook to Comment on this Post

Leave a Reply

Editor : ISHARAT ALI, 01712651840, 01835017232 E-mail : satkhiranews24@yahoo.com, rangtuli80@yahoo.com


Site Hosted By: WWW.LOCALiT.COM.BD