19 January 2018 , Friday
Bangla Font Download
সর্বশেষ খবর »

You Are Here: Home » সাতক্ষীরা সদর » সাতক্ষীরায় সম্পত্তি দখল করতে না পেরে চাচা ইমান আলী কর্তৃক সংবাদ সম্মেলনে চোরাকারবারি বানানোর চেষ্টার প্রতিবাদ জানিয়েছেন ভাইপো বাবলু

সাতক্ষীরা প্রতিনিধি
সাতক্ষীরায় পৈত্রিক সম্পত্তি জোর পূর্বক দখল করতে না পেরে আলীপুর ইউনিয়নের জামায়াত-শিবিরের অর্থদাতা ও হুন্ডি ব্যবসায়ী চাচা ইমান আলী কর্তৃক বার বার মিথ্যে সংবাদ সম্মেলন করে চোরাকারবারি বানানোর চেষ্টার প্রতিবাদ জানিয়েছেন ভাইপো মোঃ সাইদুজ্জামান বাবলু। শনিবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে পাল্টা এক সংবাদ সম্মেলনে তিনি এই প্রতিবাদ জানান।
লিখিত বক্তব্যে সদর উপজেলার শিবপুর (আলীপুর) গ্রামের মৃত শামসুর মোড়লের ছেলে সাইদুজ্জামান বাবলু বলেন, আমি বাবার একামাত্র ছেলে। বাবার মৃত্যুর পর চাচা ইমান আলী আমার বাবার অংশের ৬ শতক জমি কৌশলে দখলের পায়তারা শুরু করে। বিষয়টি বুঝতে পেরে প্রতিবাদ করলে তিনি আমাকে বিভিন্ন ভাবে হুমকি প্রদর্শন করেন এবং মানবাধিকার উন্নয়ন কমিশনে একটি অভিযোগ করেন। এসময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তির উপস্থিতিতে কাগজপত্র দেখে উভয়ের সম্পত্তি ভাগ করে সীমান নির্দ্ধারণ করে দেন। পরবর্তীতে উক্ত সিদ্ধান্ত অনুযায়ী আমি আমার সম্পত্তির সীমানা প্রাচীর নির্মাণ করি। পরে চাচা অদালতে একটি মামলা দায়ের করলে উক্ত সম্পত্তির উপর ১৪৫ ধারা জারি হয়। সে অনুযায়ী উক্ত সম্পত্তিতে যে যার অবস্থানে থাকার কথা থাকলেও চাচা আদালতের নির্দেশ উপেক্ষা করে জমিতে গাছপালা রোপন ও গর্ত ভরাটসহ বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে যাচ্ছেন। উক্ত সম্পত্তিতে ১৪৫ ধারা জারি করে চাচা নিজেই বিপদে পড়েছেন। একারনে তিনি আমাকে চোরাকারবারি ও ভগ্নিপতি খায়রুলকে সন্ত্রাসী বানিয়ে গত ২৬ অক্টোবর ও ১ নভেম্বর সাতক্ষীরা প্রেসক্লাবে মিথ্যে সংবাদ সম্মেলন করেছেন। যা সম্পূর্ন মিথ্যে, বানোয়াট ও ভিত্তিহীন। আমি কখনো চোরাকারবারির সাথে জড়িত ছিলাম না। সম্পত্তি দখলের চেষ্টা করলে খায়রুল প্রতিবাদ করায় তার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে চাচা ইমান আলী।
তিনি অভিযোগ করে বলেন, ইমান আলীর ছেলে হাবিবুল্লাহ পটুয়াখালীতে সৌর বিদ্যুৎ কোম্পানী একাউন্টিং ম্যানেজার পদে চাকুরি করার সময় নগদ অর্থ ও মালামাল চুরির অপরাদে কোম্পানি তাকে চাকুরিচ্যুত করে। চাকুরি হারিয়ে সে এখন শিবির ক্যাডার হিসাবে ছদ্মবেশ ধারন করে বাড়িতে আছে। এছাড়া ২০০৩ সালে ভোমরা বন্দর থেকে চট্রগামের এক ব্যবসায়ীর তিন ট্রাক পেয়াজ ছিনতাই করেন চাচা ইমান আলী। এঘটনায় তাকে জেল খাটতে হয়। ইমান আলী তার প্রথম স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করে এবং সে নিজেই নারী পাচারকারি ও বহু বিবাহের নায়ক। ইমান আলী আলিপুর ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক। ২০১৩ সালের নাশকতার সময় জামায়াত-শিবির সদস্যদের সাথে একত্রিত হয়ে আলিপুর চেকপোষ্ট ও বাঁকালসহ শহরে প্রবেশের বিভিন্ন পয়েন্টে গাছ কাটার নেতৃত্ব দিয়েছিল। বর্তমানে চাপের মধ্যে থেকেও ইমান আলী গোপনে জামায়াত-শিবিরের নাশকতামূলক কর্মকান্ডের জন্য অর্থ দিয়ে যাচ্ছেন। তিনি কুচক্রী চাচা ইমান আলীর করা মিথ্যে সংবাদ সম্মেলনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তার ষড়যন্ত্রের হাত থেকে রক্ষা পেতে সাতক্ষীরা পুলিশ সুপারসহ সংশি¬ষ্ট কর্তৃপক্ষের জরুরী হস্তক্ষেপ কামনা করেন।

Use Facebook to Comment on this Post

Leave a Reply

Editor : ISHARAT ALI, 01712651840, 01835017232 E-mail : satkhiranews24@yahoo.com, rangtuli80@yahoo.com


Site Hosted By: WWW.LOCALiT.COM.BD