19 January 2018 , Friday
Bangla Font Download
সর্বশেষ খবর »

You Are Here: Home » সাতক্ষীরা সদর » আলিপুরের ইমান আলির সংবাদ সম্মেলন জমি দখলকারী বাবলু মিথ্যা মামলায় হয়রানি করছেন

Exif_JPEG_420


স্টাফ রিপোর্টার:

সাইদুজ্জামান বাবলু জেলার একজন শীর্ষ চোরাকারবারী। তার অবৈধ টাকার কাছে আমরা ধরাশায়ী। তার কারণে আমরা নিরাপত্তাহীনতায় ভুগছি। তিনি আমাদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছেন। আমি এ মামলা প্রত্যাহারের দাবি জানাচ্ছি।
বৃহস্পতিবার সাতক্ষীরা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করে এ কথা বলেন সদর উপজেলার আলিপুর শিবপুরের শরিতুল্লাহ মোড়লের ছেলে মো. ইমান আলি। সংবাদ সম্মেলনে তিনি বলেন তার বাবার ১০ ছেলে মেয়ের মধ্যে বড়ভাই এনছাপ ও বোনেদের বেশির ভাগ জমি তিনি নিজে ও আরেক ভাই জিয়াদ আলি কিনে নেন। আর সবচেয়ে কম কেনেন শামসুর রহমানের ছেলে সাইদুজ্জামান বাবলু । অথচ সেই বাবলু বেশি জমি দখল করে রেখেছেন।
সংবাদ সম্মেলনে তিনি বলেন জমি দখলের ঘটনায় ২০১৩ সালে সালিশ বৈঠক হয়। আমিন ডেকে এনে জমির সীমানায় খুঁটা বসানো হলে বাবলু তা তুলে ফেলেন। বাধা দেওয়ায় বাবলু ইমান আলির ছেলে অলিউল্লাহকে মারপিট করে তার চোখ নষ্ট করে দেন। মিথ্যা নাটক করে বাবলু তার বাবা শামসুর রহমানকে হাসপাতালে ভর্তি করেন। এ সময় বাবলু মিথ্যা মামলা দায়েরের চেষ্টা করেও ব্যর্থ হন। তিনি আরও বলেন সাইদুজ্জামান বাবলু মানবাধিকার সংগঠনের কাছ থেকে একটি কল্পিত রিপোর্ট ম্যানেজ করেন। তিনি বলেন আমার আহবানে ইউনিয়নের ৯ টি ওয়ার্ডের বর্তমান ও সাবেক সদস্যদের নিয়ে এক সালিশ বৈঠক অনুষ্ঠিত হয়। সেখানে বাবলু হজির হননি। তিনি আরও বলেন বাবলুর হয়রানির হাত থেকে রক্ষা পেতে ইমান আলি সাতক্ষীরা আদালতে ১৪৫ ধারায় একটি মামলা করেন। ওই সময় বাবলু ইমান আলির পরিবারের সদস্যদের ভয়ভীতি দেখালে তারা বাড়িছাড়া হয়। এই সুযোগে বাবলু প্রাচীর নির্মান করে রাতারাতি ভিটাবাড়ি দখল করে নেন। এ ব্যপারে সাতক্ষীরা থানা থেকে একটি নিষেধাজ্ঞার নোটিশ পাঠানো হয়। কিন্তু সাইদুজ্জামান বাবলু তার তোয়াক্কা করেননি। গত ৫ অক্টোবর বাবলু দখলকৃত জমিতে গাছ লাগান। এ ব্যাপারে পুলিশের নির্দেশে গাছ উঠিয়ে নেওয়ার কথা থাকলেও তা তিনি করেন নি। পুলিশ বিষয়টি নিষ্পত্তি করার জন্য থানায় দুই পক্ষকে ডেকে পাঠালেও বাবলু আসেন নি। গত ২২ অক্টোবর বাবলু ইমান আলির দুই ছেলে ও ছোট ভাইয়ের বিরুদ্ধে থানায় মিথ্যা মামলা করেন। এই মামলায় তারা পালিয়ে বেড়াচ্ছেন। তিনি বলেন এলাকাবাসী বাবলু বিরুদ্ধে গনস্বাক্ষর করে তার দুর্নীতি ও কেলেংকারি তুলে ধরেছেন। এই গনস্বাক্ষর করানোর সময় ২৫ অক্টোবর রাতে সাইদুজ্জামান বাবলুর ভগ্নিপতি খায়রুল ইমান আলিকে অকথ্য ভাষায় গালিগালাজ করে হুমকি দিয়েছেন বলে সংবাদ সম্মেলনে উল্লেখ করেন তিনি।
ইমান আলি বাবলুর বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের দাবি জানিয়েছেন। সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন মো.ইনসাফ আলি, জিয়াদ আলি, খইরুল্লাহ সরদার, হাবিবুল্লাহ বাহার, অলিউল্লাহ বাহার, লুৎফর রহমান , সবুজ প্রমুখ।

Use Facebook to Comment on this Post

Leave a Reply

Editor : ISHARAT ALI, 01712651840, 01835017232 E-mail : satkhiranews24@yahoo.com, rangtuli80@yahoo.com


Site Hosted By: WWW.LOCALiT.COM.BD