23 September 2017 , Saturday
Bangla Font Download
সর্বশেষ খবর »

You Are Here: Home » আশাশুনি » সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন, মামলা না তুললে ঘরে তালা, সাতক্ষীরার খোদেজা পরিবার এখন রাস্তায়

সাতক্ষীরা প্রতিনিধি।
সাতক্ষীরার পাটকেলঘাটা থানার ধানদিয়া ইউনিয়নের কৃষ্ণনগর গ্রামের ভূমিহীন বিধবা নারী খোদেজা খাতুন। রাস্তার ধারে একটি বেসরকারি সংস্থার তৈরি করে দেওয়া বাড়িতে বসবাস তার। অথচ এই বাড়িতে এখন তালা ঝুলছে। বাড়ি থেকে খোদেজা ও তার ছেলেমেয়েরা বিতাড়িত হয়েছে প্রতিবেশি আতিয়ার রহমানের দাপটে।
খোদেজা খাতুন এই অভিযোগ নিয়ে বৃহস্পতিবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে এসেছিলেন। এসময় সংবাদ সম্মেলনে কান্নাকাটি করে তিনি বলেন ‘স্বামীর মৃত্যুর পর প্রতিবেশি আতিয়ার এক রাতে তার ঘরে ঢুকেছিল। জোর করে তাকে পাশবিক নির্যাতন করেছিল। এতে অন্তঃস্বত্তা হয়ে পড়ায় পরে গর্ভের সন্তানকে নষ্ট করে দেয় আতিয়ার ও তার স্ত্রী সুফিয়া খাতুন। ২০১৫ সালের এই ঘটনায় আমি থানায় মামলা করি। মামলাটি এখনও বিচারাধীন। খোদেজা জানান মামলাটি প্রত্যাহারের জন্য আতিয়ার আমার ওপর বারবার চাপ দিচ্ছিল। আমরা সম্মত হইনি। এরই জেরে গত ৪ সেপ্টেম্বর আমার ছেলে ইয়াসিনকে বাঁশের লাঠি দিয়ে মারধর করে আতিয়ার ও তার স্ত্রী সুফিয়া। আমরা বাধা দেই। তারা এ সময় আমার ঘরের যাবতীয় জিনিসপত্র ফেলে দেয়। পরে আমার ঘরে তালা লাগিয়ে দেয় তারা । আমার পক্ষ নিয়ে এলাকার লোকজন তার ওপর চাপ প্রয়োগ করে। কিন্তু তাতেও মন গলেনি আতিয়ারের। তার কথা আগে মামলা প্রত্যাহার হবে, তারপর ঘরের তালা খুলবো জানালেন খোদেজা খাতুন।
প্রেসক্লাবে এই সংবাদ সম্মেলনে খোদেজার সাথে আরও উপস্থিত ছিলেন ছেলে ইয়াসিন আলি, ছেলের বউ শারমিন বেগম, এলাকার শাহামত আলি ও আবদুর রশীদ।
খোদেজা জানান আমি এখন ছেলে ছেলের বউ সবাইকে নিয়ে রাস্তায় উঠেছি। পার্শ্ববর্তী এক শুভাকাংখীর বাড়িতে এতোটুকু ঠাঁই পেয়েছি।

Use Facebook to Comment on this Post

Leave a Reply

Editor : ISHARAT ALI, 01712651840, 01835017232 E-mail : satkhiranews24@yahoo.com, rangtuli80@yahoo.com


Site Hosted By: WWW.LOCALiT.COM.BD