17 January 2018 , Wednesday
Bangla Font Download
সর্বশেষ খবর »

You Are Here: Home » জাতীয়, বিভাগীয় সংবাদ, মিডিয়া, সর্বশেষ সংবাদ » সাগর-রুনি হত্যার বিচার দাবিতে ১ ঘণ্টা কর্মবিরতি পালন

ঢাকা: সাংবাদিক দম্পতি সাগর সরওয়ার ও মেহেরুন রুনির হত্যাকারীদের গ্রেফতার করে বিচারের মুখোমুখি করাসহ তিন দফা দাবিতে সোমবার দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত ১ ঘণ্টার প্রতীকী ধর্মঘট পালন করেছেন দেশের বেসরকারি সব সংবাদমাধ্যমের সাংবাদিকরা। এ সময় সাংবাদিকরা হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের গ্রেফতার ও বিচারের দাবিতে কালো ব্যাজ ধারণ করেন। টেলিভিশন চ্যানেলগুলো আগে থেকে ধারণকৃত অনুষ্ঠান প্রচার করে। কেউ কেউ আগের অনুষ্ঠান পুনঃপ্রচার করে। সংবাদপত্রগুলোতে এক ঘণ্টার কর্মবিরতি পালন করা হয়। বার্তা২৪ ডটনেট এ সময়ে কোনো সংবাদ প্রকাশ করেনি। এদিকে, বাংলাদেশ টেলিভিশন, বাসস ও বাংলাদেশ বেতারে কর্মবিরতি পালন করা হয়নি বলে জানা গেছে।

গত ১০ ফেব্রুয়ারি রাতে রাজধানীর রাজাবাজারে নিজেদের ফ্ল্যাটে নৃশংসভাবে খুন হন মাছরাঙা টেলিভিশনের বার্তাসম্পাদক সাগর সরওয়ার ও এটিএন বাংলার জ্যেষ্ঠ প্রতিবেদক মেহেরুন রুনি। আগামী ১ মার্চ জাতীয় প্রেস ক্লাবের সামনে গণঅনশন কর্মসূচি পালন করবে সাংবাদিকরা। ওইদিন সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত গণঅনশন চলবে। দেশের বিভিন্ন স্থানে সাংবাদিকরা একযোগে এ কর্মসূচি পালন করবেন। এর আগে গত বুধবার আয়োজিত সাংবাদিকদের প্রতিবাদ সমাবেশে এ ঘোষণা দেন সাংবাদিক নেতা ইকবাল সোবহান চৌধুরী।

Use Facebook to Comment on this Post

Leave a Reply

Editor : ISHARAT ALI, 01712651840, 01835017232 E-mail : satkhiranews24@yahoo.com, rangtuli80@yahoo.com


Site Hosted By: WWW.LOCALiT.COM.BD