23 September 2017 , Saturday
Bangla Font Download
সর্বশেষ খবর »
List/Grid

সাতক্ষীরা সদর

যুগিখালি ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন, কামারালিতে জামায়াত নেতা সহিংসতার আসামি  খালেক মিথ্যার আশ্রয় নিয়ে পানি ঘোলা করছে

যুগিখালি ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন, কামারালিতে জামায়াত নেতা সহিংসতার আসামি খালেক মিথ্যার আশ্রয় নিয়ে পানি ঘোলা করছে

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরার কলারোয়ার যুগিখালি ইউনিয়নের কামারালি গ্রামে একটি বাড়ির সীমানা প্রাচীর নির্মানকে কেন্দ্র করে স্থানীয় জামায়াত ও শিবির কর্মীরা ইউপি চেয়ারম্যান ও তার দল আওয়ামী লীগের ভাবমুর্তি বিনষ্ট করছে। এ ঘটনা নিয়ে জামায়াত নেতা কয়েকটি নাশকতার মামলার আসামি সমাজে অশান্তিসৃষ্টিকারী আবদুল খালেক মিথ্যার আশ্রয় নিয়ে পানি ঘোলা করার… বিস্তারিত »

সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন, যাতায়াতের রাস্তাকে কেন্দ্র করে মিথ্যা মামলা  ও ভূয়া ওয়ারেন্টের মাধ্যমে গ্রেফতার করার অভিযোগ

সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন, যাতায়াতের রাস্তাকে কেন্দ্র করে মিথ্যা মামলা ও ভূয়া ওয়ারেন্টের মাধ্যমে গ্রেফতার করার অভিযোগ

সাতক্ষীরা প্রতিনিধি : যাতায়াতের রাস্তাকে কেন্দ্র করে মিথ্যা মামলায় জড়ানো ও ভূয়া ওয়ারেন্টের মাধ্যমে গ্রেফতার করানোর প্রতিবাদে সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে এক জনাকীর্ণ সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন শহরের পলাশপোল এলাকার মোকাদ্দেস গাজীর ছেলে কওছার গাজী। তিনি বলেন, আমি গাজী ট্রেডার্স পলাশপোল (খান কমিনিটি… বিস্তারিত »

বিটিভি’র ক্যামেরা পার্সন মোস্তফার মাতার  মৃত্যুতে সাতক্ষীরা প্রেসক্লাবের গভীর শোক প্রকাশ

বিটিভি’র ক্যামেরা পার্সন মোস্তফার মাতার মৃত্যুতে সাতক্ষীরা প্রেসক্লাবের গভীর শোক প্রকাশ

সম্মিলিত সাংবাদিক এসোসিয়েশনের সভাপতি ও বিটিভি’র সাতক্ষীরা জেলা প্রতিনিধির ক্যামেরা পার্সন মীর মোস্তফা আলীর মাতা মলুদা খাতুন আর নেই। তিনি মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে পুরাতন সাতক্ষীরা রাজারবাগানস্থ নিজস্ব বাসভবনে ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহি–রাজিউন)। তিনি বেশ কিছুদিন যাবত অসুস্থ্য ছিলেন।। মৃত্যুকালে তিনি ৫ পুত্র সন্তানসহ অসংখ্য আত্মীয় সজন রেখে যান। তার… বিস্তারিত »

সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন সাতক্ষীরার তালায় জামির গাজির জমিতে জোর পূর্বক  ভবন তৈরি করছে গোনালী টেকনিক্যাল কলেজ!

সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন সাতক্ষীরার তালায় জামির গাজির জমিতে জোর পূর্বক ভবন তৈরি করছে গোনালী টেকনিক্যাল কলেজ!

সাতক্ষীরা প্রতিনিধি : তালার গোনালী নলতা গ্রামের জসীম গাজির ছেলে জামির গাজির জমিতে স্থানীয় কলেজ কর্তৃপক্ষ অবৈধভাবে ভবন নির্মান করছে। তিনি এর প্রতিবাদ জানিয়ে প্রশাসনের দৃষ্টি আকর্ষন করেছেন। সোমবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করে জামির আলি এ অভিযোগ তুলে ধরেন। লিখিত বক্তব্যে তিনি জানান ২০০২ সালে তিনি ও… বিস্তারিত »

জাতীয় পার্টির সাতক্ষীরা জেলা সভাপতির রোগ মুক্তি কামনা

জাতীয় পার্টির সাতক্ষীরা জেলা সভাপতির রোগ মুক্তি কামনা

ইশারাত আলী : জাতীয় পার্টি সাতক্ষীরা জেলা শাখার সভাপতি আলহাজ্ব শেখ আজহার হোসেন কিডনীজনিত রোগে রাজধানী ঢাকার শ্যামলীতে সেন্টার ফর কিডনী ডায়াগনষ্টিক হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তার আশু রোগ মুক্তি কামনা করে কালিগঞ্জ উপজেলা ছাত্র সমাজের পক্ষ থেকে বিবৃতি প্রদান করা হয়েছে। বিবৃতি প্রদানকারীরা হলেন কালিগঞ্জ উপজেলা ছাত্র সমাজের সভাপতি নূর… বিস্তারিত »

সাংবাদিক কল্যান ব্যানার্জীকে হত্যার হুমকী বুধহাটা আঞ্চলিক প্রেসক্লাবের নিন্দা ও প্রতিবাদ

সাংবাদিক কল্যান ব্যানার্জীকে হত্যার হুমকী বুধহাটা আঞ্চলিক প্রেসক্লাবের নিন্দা ও প্রতিবাদ

জি এম মুজিবুর রহমান, আশাশুনি (সাতক্ষীরা) ঃ দৈনিক প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক কল্যাণ ব্যানার্জি ও মানবজমিনের জেলা প্রতিনিধি ইয়ারব হোসেনকে কাফনের কাপড় পাঠিয়ে হত্যার হুমকির ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বুধহাটা আঞ্চলিক প্রেসক্লাব। একইসাথে হুমকীদানকারীকের শনাক্ত করে অবিলম্বে গ্রেফতার ও আইনের মুখোমুখি করার দাবী জানিয়েছেন, বুধহাটা আঞ্চলিক প্রেসক্লাব প্রধান… বিস্তারিত »

সাতক্ষীরা সদরের বল্লী ইউপি নির্বাচনের ফলাফল বাতিল পূর্বক পুনঃনির্বাচনের দাবিতে সংবাদ সম্মেলন

সাতক্ষীরা সদরের বল্লী ইউপি নির্বাচনের ফলাফল বাতিল পূর্বক পুনঃনির্বাচনের দাবিতে সংবাদ সম্মেলন

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরা সদর উপজেলার বল্লী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ব্যাপক কারচুপির অভিযোগ তুলে ফলাফল বাতিল পূর্বক পুনঃনির্বাচনের দাবি জানিয়েছেন বিএনপির পরাজিত প্রার্থী অ্যাড. মহিতুল ইসলাম। বৃহস্পতিবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে তিনি এই দাবি জানান। এসময় লিখিত বক্তব্যে তিনি বলেন, ভোটের পূর্ব রাতে ২০/২৫টি মোটরসাইকেলে করে সন্ত্রাসীরা অস্ত্র-শস্ত্র… বিস্তারিত »

কালো টাকা দিয়ে প্রভাবিত করার অভিযোগে সদর উপজেলার ভোমরা ইউনিয়ন পরিষদে পুনঃনির্বাচনের দাবিতে সংবাদ সম্মেলন

কালো টাকা দিয়ে প্রভাবিত করার অভিযোগে সদর উপজেলার ভোমরা ইউনিয়ন পরিষদে পুনঃনির্বাচনের দাবিতে সংবাদ সম্মেলন

সাতক্ষীরা প্রতিনিধি : কালো টাকা দিয়ে প্রভাবিত করার অভিযোগে সাতক্ষীরা সদর উপজেলার ভোমরা ইউনিয়ন পরিষদে পুনঃনির্বাচনের দাবি জানিয়েছেন আওয়ামী লীগের পরাজিত প্রার্থী শহীদুল ইসলাম। বৃহস্পতিবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে তিনি এই দাবি জানান। এসময় লিখিত বক্তব্যে তিনি বলেন, প্রতিদ্বন্দ্বী এবং বিজয়ী প্রার্থী ইসরাইল গাজী কালো টাকা দিয়ে প্রশাসনের… বিস্তারিত »

সাতক্ষীরার কলারোয়ার দেয়াড়া ইউপির ৮নং ওয়ার্ডের ফলাফল বাতিল করে পুনঃনির্বাচনের দাবিতে সংবাদ সম্মেলন

সাতক্ষীরার কলারোয়ার দেয়াড়া ইউপির ৮নং ওয়ার্ডের ফলাফল বাতিল করে পুনঃনির্বাচনের দাবিতে সংবাদ সম্মেলন

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরার কলারোয়া উপজেলার দেয়াড়া ইউনিয়ন পরিষদের নির্বাচনে ব্যাপক কারচুপির অভিযোগ তুলে ৮নং ওয়ার্ডের ফলাফল বাতিল করে পুনঃনির্বাচন দাবি করেছেন চারজন মেম্বার প্রার্থী। বৃহস্পতিবার সকালে সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে এই দাবি জানানো হয়। সংবাদ সম্মেলনে চারজন প্রার্থীর পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন ওয়াজেদ আলী খান। লিখিত বক্তব্যে… বিস্তারিত »

সাতক্ষীরার তালার চলিষার বিলের অবৈধ দখলদার মূক্ত ও প্রতারনা মূলক দলিল বাতিলের দাবীতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

সাতক্ষীরার তালার চলিষার বিলের অবৈধ দখলদার মূক্ত ও প্রতারনা মূলক দলিল বাতিলের দাবীতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

সাতক্ষীরা প্রতিনিধি ঃ সাতক্ষীরার তালার চলিষার বিলের অবৈধ দখলদার মূক্ত ও প্রতারনা মূলক দলিল বাতিলের দাবীতে সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার বেলা ১১ টায় অনুষ্ঠিত উক্ত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, গণবিরোধী ঘের প্রতিরোধ কমিটির আহবায়ক মুক্তিযোদ্ধা আলাউদ্দীন জোয়াদ্দার। তিনি তার লিখিত বক্তব্যে বলেন, তালা উপজেলার ইসলামকাটি… বিস্তারিত »

জেলা তথ্য অফিসের উদ্দোগে সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে  ভিশন-২০২১ শীর্ষক  প্রেসক্লাবে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

জেলা তথ্য অফিসের উদ্দোগে সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে ভিশন-২০২১ শীর্ষক প্রেসক্লাবে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

সাতক্ষীরা প্রািতনিধি ঃ সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে ভিশন-২০২১ শীর্ষক এক সংবাদ সম্মেলন সাতক্ষীরা প্রেসক্লাবে অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে সাতক্ষীরা জেলা তথ্য অফিসার মো: সিরাজুল হক মল্লিক এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন। তিনি এ সময় বলেন, মানুষের অর্থনৈতিক স্বচ্ছলতা ও সামাজিক নিরাপত্তা নিশ্চিত করার জন্য স্বাস্থ্য, শিক্ষা, স্যানিটেশন,… বিস্তারিত »

সেতুবন্ধন মহিলা উন্নয়ন সংস্থার বিরুদ্ধে হয়রানির অভিযোগে এলাকাবাসীর সংবাদ সম্মেলন

সেতুবন্ধন মহিলা উন্নয়ন সংস্থার বিরুদ্ধে হয়রানির অভিযোগে এলাকাবাসীর সংবাদ সম্মেলন

সাতক্ষীরা প্রতিনিধি : সেতুবন্ধন মহিলা উন্নয়ন সংস্থা নামে একটি বেসরকারি সংস্থার বিরুদ্ধে সাতক্ষীরা পৌর এলাকার পারকুখরালী গ্রামবাসীকে হয়রানির অভিযোগ উঠেছে। শনিবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে এলাকাবাসী এই অভিযোগ করেন। সংবাদ সম্মেলনে এলাকাবাসীর পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন পারকুখরালী গ্রামের মৃত মোফাজ্জেল সরদারের ছেলে মতিয়ার রহমান সরদার। লিখিত বক্তব্যে… বিস্তারিত »

এশিয়ান টেলিভিশনের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সাতক্ষীরা প্রেসক্লাবে পিঠা উৎসবে প্রাণের উচ্ছ্বাস

এশিয়ান টেলিভিশনের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সাতক্ষীরা প্রেসক্লাবে পিঠা উৎসবে প্রাণের উচ্ছ্বাস

সাতক্ষীরা প্রতিনিধি: হৃদয় হরণ, নকশি, সূর্যমুখি, শাপলা, গোলাপ, বেণী, পাটিশাপটা, রসপাকান, সন্দেশ, মুকশাওয়ালা, চিতই, শাবু, সিমাই পিঠাসহ অন্তত দেড় শতাধিক পিঠার সমাহারে সেজেছিল স্টলগুলো। সেই সাথে ছিল সব বয়সের মানুষের উপচেপড়া ভীড়। এতে মুখরিত হয়ে উঠেছিল সাতক্ষীরা প্রেসক্লাবের কৃষ্ণচূড়া চত্বর। প্রাণের উচ্ছ্বাসে মেতে উঠেছিল সবাই। ছন্দ ও সুরের আবেশে প্রেসক্লব… বিস্তারিত »

চরমপন্থি ও সন্ত্রাসীদের নিয়ে চার বছর ঘের দখল তালার ইসলামকাঠিতে দিনদুপুরে অস্ত্র ঠেকিয়ে  হুমকি ,বহিরাগত চেয়ারম্যানকে অপসারন দাবিতে দশ গ্রামের মানুষ

চরমপন্থি ও সন্ত্রাসীদের নিয়ে চার বছর ঘের দখল তালার ইসলামকাঠিতে দিনদুপুরে অস্ত্র ঠেকিয়ে হুমকি ,বহিরাগত চেয়ারম্যানকে অপসারন দাবিতে দশ গ্রামের মানুষ

সাতক্ষীরা প্রতিনিধি ঃ চরমপন্থি ও সন্ত্রাসীদের ব্যবহার করে তালার ইসলামকাঠির চল্লিশা বিল দখল করে রেখেছেন একজন বহিরাগত চেয়ারম্যান। ধারালো অস্ত্র উঁচিয়ে রাতে অথবা দিনে ঘের এলাকায় সন্ত্রাস সৃষ্টি করে লোকজনকে জিম্মি করে ফেলেছেন তিনি। এর ফলে চল্লিশা বিলের প্রায় আড়াই হাজার বিঘা জমিতে দশ গ্রামের মানুষ মাছ ধান কোনটিই চাষ… বিস্তারিত »

সাতক্ষীরায় বিএনপির চিশতী ও কলারোয়ায় বিএনপির আক্তার মেয়র নির্বাচিত

সাতক্ষীরায় বিএনপির চিশতী ও কলারোয়ায় বিএনপির আক্তার মেয়র নির্বাচিত

বিশেষ প্রতিনিধি : সাতক্ষীরা পৌরসভায় বিএনপির প্রার্থী তাসকীন আহম্মেদ চিশতী ১৬ হাজার ৪৭০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি জাতীয় পার্টির প্রার্থী শেখ আজহার হোসেন পেয়েছেন ১২ হাজার ৮৭৩ ভোট। এছাড়া স্বতন্ত্র প্রার্থী নাছিম ফারুক খান মিঠু ১২ হাজার ৫৩২ ভোট ও আওয়ামী লীগ প্রার্থী মো: সাহাদাৎ হোসেন পেয়েছেন… বিস্তারিত »

Editor : ISHARAT ALI, 01712651840, 01835017232 E-mail : satkhiranews24@yahoo.com, rangtuli80@yahoo.com


Site Hosted By: WWW.LOCALiT.COM.BD