16 January 2018 , Tuesday
Bangla Font Download
সর্বশেষ খবর »
List/Grid

সাতক্ষীরা সদর

সাতক্ষীরায় জলবায়ু পরিবর্তনের ঝুকির বিষয়ে দিনব্যাপি কর্মশালা

সাতক্ষীরায় জলবায়ু পরিবর্তনের ঝুকির বিষয়ে দিনব্যাপি কর্মশালা

সাতক্ষীরা সংবাদদাতা জলবায়ু পরিবর্তনের ঝুকির বিষয়ে দিনব্যাপি জেলা পর্যায়ের এক কর্মশালা মঙ্গলবার সাতক্ষীরা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। এশিয়ান উন্নয়ন ব্যাংক (এডিবি) ও বাংলাদেশ সরকারের (জিওবি)অর্থায়নে সাতক্ষীরা স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর(এলজিইডি) এই কর্মশালার আয়োজন করে। সাতক্ষীরা জেলা প্রশাসক আবুল কাশেম মোঃ মহিউদ্দিনের সভাপতিত্বে কর্মশালায় অথিতি হিসাবে উপস্থিত ছিলেন, আর্বন… বিস্তারিত »

পাটকেলঘাটার অভয়তলার  আবুল কাশেমের  জমি জবর  দখল করতে চায় চেয়ারম্যান ভ্রাতা রবিউল!

পাটকেলঘাটার অভয়তলার আবুল কাশেমের জমি জবর দখল করতে চায় চেয়ারম্যান ভ্রাতা রবিউল!

স্টাফ রিপোর্টাার: ২০১৩ সালে আমার পিতা লুৎফর রহমান তালার রাড়ীপাড়া মৌজায় ০.৬৪ একর সম্পত্তি বজলুর রহমান গংয়ের কাছ থেকে ক্রয় করেন। এরপর থেকে আমরা ওই জমি ভোগ দখলে আছি। বুধবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করে এ কথা বলেন পাটকেলঘাটার অভয়তলা গ্রামের আবুল কাশেম। কিন্তু ২০১৬ সালে ওই জমিতে… বিস্তারিত »

জাহানাবাজ প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক পরীক্ষার ফল প্রকাশ

জাহানাবাজ প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক পরীক্ষার ফল প্রকাশ

নিজস্ব প্রতিনিধি : সদর উপজেলার ধুলিহর ইউনিয়নের জাহানাবাজ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে বৃহস্পতিবার দুপুরে বার্ষিক পরীক্ষার ফল প্রকাশ হয়েছে। ৭নং ওয়ার্ড ইউপি সদস্য লিয়াকত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ধুলিহর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান, বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক গণেশ চন্দ্র মন্ডল ও সদর উপজেলা ত্রান ও… বিস্তারিত »

শিবপুর ইউপির শহিদুলের সংবাদ সম্মেলন। আমার স্ত্রীকে ভারতে পাচার করেছেন মেম্বর শফিকুল

শিবপুর ইউপির শহিদুলের সংবাদ সম্মেলন। আমার স্ত্রীকে ভারতে পাচার করেছেন মেম্বর শফিকুল

সাতক্ষীরা প্রতিনিধি : আমার স্ত্রী পারভীনের সাথে পরকীয়া গড়ে তুলে তাকে ভারতে পাচার করে দিয়েছেন ািশবপুর ইউনিয়নের মেম্বর শফিকুল ইসলাম। এর আগে আমি বিদেশে থাকাকালে যে ২৪ লাখ টাকা পাঠিয়েছিলাম তাও তারা আত্মসাত করেছেন। শনিবার সাতক্ষীরা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করে এ কথা জানিয়েছেন সদর উপজেলার পায়রাডাঙ্গা গ্রামের আবদুর রশীদ… বিস্তারিত »

সাতক্ষীরায় বাবার দ্বিতীয় স্ত্রী পরিচয়দানকারি সালমা খাতুনের  মিথ্যে  হয়রানি থেকে পরিত্রাণ পেতে এক কলেজ ছাত্রের সংবাদ সম্মেলন

সাতক্ষীরায় বাবার দ্বিতীয় স্ত্রী পরিচয়দানকারি সালমা খাতুনের মিথ্যে হয়রানি থেকে পরিত্রাণ পেতে এক কলেজ ছাত্রের সংবাদ সম্মেলন

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরায় বাবার দ্বিতীয় স্ত্রী পরিচয়ে কুচক্রী সালমা খাতুন কর্তৃক একাধিক অভিযোগ ও মিথ্যে মামলায় জড়িয়ে হয়রানির প্রতিবাদ জানিয়েছেন শহরের পলাশপোল এলাকার মোঃ সাইদুর রহমান মুকুল এর ছেলে মোঃ ইমরান হাসান তুহিন। সোমবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, আমি ঢাকায় কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিংয়ের… বিস্তারিত »

ঠাকুরপাড়ায় হিন্দু সম্প্রাদায়ের উপর হামলার প্রতিবাদে সাতক্ষীরায় মানববন্ধন

ঠাকুরপাড়ায় হিন্দু সম্প্রাদায়ের উপর হামলার প্রতিবাদে সাতক্ষীরায় মানববন্ধন

সাতক্ষীরা প্রতিনিধি রংপুর সদরের ঠাকুরপাড়ায় হিন্দু সম্প্রাদায়ের উপর বাড়ি ঘরে অগ্নিসংযোগ ও লুটপাটকারিদের গ্রেফতার ও বিচারের দাবিতে সাতক্ষীরায় মানববন্ধন কর্মসুচি পালিত হয়েছে। শুক্রবার বেলা ১১ টায় সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে বাংলাদেশ জাতীয় হিন্দু যুব মহাজোট সাতক্ষীরা জেলা শাখা এই মানববন্ধন কর্মসুচি পালন করে। জেলা জাতীয় হিন্দু যুব মহাজোট সাতক্ষীরা জেলা শাখার… বিস্তারিত »

সংবাদ সম্মেলনে শ্যামনগরের গফফার আমি সুধাংশুর ঘর পোড়ানো মামলার সাক্ষী তাই

সংবাদ সম্মেলনে শ্যামনগরের গফফার আমি সুধাংশুর ঘর পোড়ানো মামলার সাক্ষী তাই

সাতক্ষীরা প্রতিনিধি : আমি আমার এলাকার সুধাংশু মন্ডলের সম্পত্তি দখল চেষ্টা ও ঘরপোড়ানো ঘটনার বিরুদ্ধে একটি মামলার সাক্ষী । আমাকে কৌশলে সরিয়ে দিতে পারলে সুধাংশু মন্ডলের জমি জবর দখল সহজ হয়। আর এ কারণেই আমার বিরুদ্ধে যতো ষড়যন্ত্র। আমার বিরুদ্ধে ভুয়া অভিযোগে মামলা দিয়ে আমাকে হয়রানি করছে আমার ভাই রেজাউল… বিস্তারিত »

কোথায় জানতে চেয়ে সংবাদ সম্মেলন স্ত্রী সেলিনার আমার স্বামীকে তুলে নিয়েছে সাদা পোশাকের পুলিশ

কোথায় জানতে চেয়ে সংবাদ সম্মেলন স্ত্রী সেলিনার আমার স্বামীকে তুলে নিয়েছে সাদা পোশাকের পুলিশ

সাতক্ষীরা প্রতিনিধি : আমার মুদি দোকানী স্বামীকে তুলে নিয়ে গেছে সাদা পোশাকধারী পুলিশ। তারা পরিচয় দিয়েছিল আমরা পুলিশ। অথচ সেই পুলিশই বলছে এ ব্যাপারে তাদের কিছুই জানা নেই। আমার স্বামী তাহলে কোথায় আছেন, কার কাছে আছেন আমি জানতে চাই। এই আকুতি জানিয়ে মঙ্গলবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করেছেন… বিস্তারিত »

সাতক্ষীরায় এসিড নিক্ষেপ ও হত্যার হুমকি দেয়ায় অভিযোগে সাবেক স্বামীর বিরুদ্ধে এক কলেজ ছাত্রীর সংবাদ সম্মেলন

সাতক্ষীরায় এসিড নিক্ষেপ ও হত্যার হুমকি দেয়ায় অভিযোগে সাবেক স্বামীর বিরুদ্ধে এক কলেজ ছাত্রীর সংবাদ সম্মেলন

সাতক্ষীরা প্রতিনিধি।। সাতক্ষীরায় আপোষ মিমাংশায় বিয়ে বিচ্ছেদ হওয়ার পরও এক প্রতারক তার সাবেক স্ত্রী এক কলেজ ছাত্রীকে এসিড নিক্ষেপ ও হত্যার হুমকি দেয়াসহ তারা বাবা-মাকে মিথ্যে মামলায় হয়রানি করার হুমকি দিচ্ছে বলে অভিযোগ উঠেছে। সোমবার বিকালে সাতক্ষীরা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন কলারোয়া উপজেলার বড়ালী গ্রামের নুর হোসেনের… বিস্তারিত »

সাতক্ষীরায় সম্পত্তি দখল করতে না পেরে চাচা ইমান আলী কর্তৃক সংবাদ  সম্মেলনে চোরাকারবারি বানানোর চেষ্টার প্রতিবাদ জানিয়েছেন ভাইপো বাবলু

সাতক্ষীরায় সম্পত্তি দখল করতে না পেরে চাচা ইমান আলী কর্তৃক সংবাদ সম্মেলনে চোরাকারবারি বানানোর চেষ্টার প্রতিবাদ জানিয়েছেন ভাইপো বাবলু

সাতক্ষীরা প্রতিনিধি সাতক্ষীরায় পৈত্রিক সম্পত্তি জোর পূর্বক দখল করতে না পেরে আলীপুর ইউনিয়নের জামায়াত-শিবিরের অর্থদাতা ও হুন্ডি ব্যবসায়ী চাচা ইমান আলী কর্তৃক বার বার মিথ্যে সংবাদ সম্মেলন করে চোরাকারবারি বানানোর চেষ্টার প্রতিবাদ জানিয়েছেন ভাইপো মোঃ সাইদুজ্জামান বাবলু। শনিবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে পাল্টা এক সংবাদ সম্মেলনে তিনি এই প্রতিবাদ জানান। লিখিত… বিস্তারিত »

আলিপুরের ইমান আলির সংবাদ সম্মেলন জমি দখলকারী বাবলু মিথ্যা মামলায়  হয়রানি করছেন

আলিপুরের ইমান আলির সংবাদ সম্মেলন জমি দখলকারী বাবলু মিথ্যা মামলায় হয়রানি করছেন

স্টাফ রিপোর্টার: সাইদুজ্জামান বাবলু জেলার একজন শীর্ষ চোরাকারবারী। তার অবৈধ টাকার কাছে আমরা ধরাশায়ী। তার কারণে আমরা নিরাপত্তাহীনতায় ভুগছি। তিনি আমাদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছেন। আমি এ মামলা প্রত্যাহারের দাবি জানাচ্ছি। বৃহস্পতিবার সাতক্ষীরা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করে এ কথা বলেন সদর উপজেলার আলিপুর শিবপুরের শরিতুল্লাহ মোড়লের ছেলে… বিস্তারিত »

সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন – সাতক্ষীরা মটর শ্রমিক ইউনিয়নের এক হাজার সদস্যের পরিচয়পত্র আটকে রাখার অভিযোগ

সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন – সাতক্ষীরা মটর শ্রমিক ইউনিয়নের এক হাজার সদস্যের পরিচয়পত্র আটকে রাখার অভিযোগ

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরা জেলা মটর শ্রমিক ইউনিয়নের (খুলনা-৫৫০) বর্তমান কমিটির সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে প্রায় এক হাজার সদস্যের পরিচয়পত্র অবৈধভাবে আটকে রাখার অভিযোগ উঠেছে। এর প্রতিবাদ করায় বর্তমান কমিটির দুই সদস্যকে লাঞ্ছিত ও সকল প্রকার সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত করা হচ্ছে। শনিবার (৭ অক্টোবর) বেলা ১২টার দিকে সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে… বিস্তারিত »

সাতক্ষীরায় সতিনের ছেলের অত্যাচার ও নির্যাতন থেকে রক্ষা পেতে অসহায় সৎ মায়ের সংবাদ সম্মেলন

সাতক্ষীরায় সতিনের ছেলের অত্যাচার ও নির্যাতন থেকে রক্ষা পেতে অসহায় সৎ মায়ের সংবাদ সম্মেলন

সাতক্ষীরা প্রতিনিধি সাতক্ষীরা শহরের কাটিয়া সরকার পাড়ার মৃত বিশ্বনাথ দাশের প্রথম পক্ষের ছেলে বিপ্লব কুমার দাশের অত্যাচার ও নির্যাতন থেকে রক্ষা পেতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন তার সৎ মা রিনা রানী দাশ। শনিবার সাতক্ষীরা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করে এব্যপরে তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে আইনি সহয়তা দাবি করেন। লিখিত বক্তব্যে… বিস্তারিত »

যুগিখালি ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন, কামারালিতে জামায়াত নেতা সহিংসতার আসামি  খালেক মিথ্যার আশ্রয় নিয়ে পানি ঘোলা করছে

যুগিখালি ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন, কামারালিতে জামায়াত নেতা সহিংসতার আসামি খালেক মিথ্যার আশ্রয় নিয়ে পানি ঘোলা করছে

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরার কলারোয়ার যুগিখালি ইউনিয়নের কামারালি গ্রামে একটি বাড়ির সীমানা প্রাচীর নির্মানকে কেন্দ্র করে স্থানীয় জামায়াত ও শিবির কর্মীরা ইউপি চেয়ারম্যান ও তার দল আওয়ামী লীগের ভাবমুর্তি বিনষ্ট করছে। এ ঘটনা নিয়ে জামায়াত নেতা কয়েকটি নাশকতার মামলার আসামি সমাজে অশান্তিসৃষ্টিকারী আবদুল খালেক মিথ্যার আশ্রয় নিয়ে পানি ঘোলা করার… বিস্তারিত »

সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন, যাতায়াতের রাস্তাকে কেন্দ্র করে মিথ্যা মামলা  ও ভূয়া ওয়ারেন্টের মাধ্যমে গ্রেফতার করার অভিযোগ

সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন, যাতায়াতের রাস্তাকে কেন্দ্র করে মিথ্যা মামলা ও ভূয়া ওয়ারেন্টের মাধ্যমে গ্রেফতার করার অভিযোগ

সাতক্ষীরা প্রতিনিধি : যাতায়াতের রাস্তাকে কেন্দ্র করে মিথ্যা মামলায় জড়ানো ও ভূয়া ওয়ারেন্টের মাধ্যমে গ্রেফতার করানোর প্রতিবাদে সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে এক জনাকীর্ণ সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন শহরের পলাশপোল এলাকার মোকাদ্দেস গাজীর ছেলে কওছার গাজী। তিনি বলেন, আমি গাজী ট্রেডার্স পলাশপোল (খান কমিনিটি… বিস্তারিত »

Editor : ISHARAT ALI, 01712651840, 01835017232 E-mail : satkhiranews24@yahoo.com, rangtuli80@yahoo.com


Site Hosted By: WWW.LOCALiT.COM.BD