18 November 2017 , Saturday
Bangla Font Download
সর্বশেষ খবর »
List/Grid

আশাশুনি

আশাশুনিতে হিন্দু মহাজোটের মানববন্ধ ও সমাবেশ

আশাশুনিতে হিন্দু মহাজোটের মানববন্ধ ও সমাবেশ

জি এম মুজিবুর রহমান, আশাশুনি (সাতক্ষীরা) ঃ রংপুর জেলার ঠাকুরপাড়া গ্রামে ফেসবুকে মিথ্যা ধর্ম অবমাননার অজুহাতে হিন্দু সম্প্রদায়ের বাড়িঘরে হামলা, লুটপাট, অগ্নিসংযোগ ও হত্যাযজ্ঞের প্রতিবাদে ও দোষিদের ফাঁসির দাবিতে আশাশুনিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করা হয়েছে। শুক্রবার বেলা ১১ টায় এ কর্মসূচি পালন করা হয়। বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট আশাশুনি… বিস্তারিত »

আশাশুনিতে বিশ্ব ডায়বেটিস  দিবস পালন

আশাশুনিতে বিশ্ব ডায়বেটিস দিবস পালন

জি এম মুজিবুর রহমান, আশাশুনি (সাতক্ষীরা) ঃ আশাশুনিতে বিশ্ব ডায়বেটিস দিবস- ২০১৭ উপলক্ষে আলোচনা সভা ও র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ কর্মসূচির আয়োজন করে। প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ অরুন কুমার ব্যানার্জীর সভাপতিত্বে ও সেনেটারী… বিস্তারিত »

আশাশুনির দরগাহপুরে আন্তঃ  ধর্মীয় সংলাপ অনুষ্ঠিত

আশাশুনির দরগাহপুরে আন্তঃ ধর্মীয় সংলাপ অনুষ্ঠিত

জি এম মুজিবুর রহমান, আশাশুনি (সাতক্ষীরা) ঃ আশাশুনি উপজেলার দরগাহপুর ইউনিয়ন পরিষদে আন্তঃ ধর্মীয় সংলাপ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার পিচ কনসোর্টিয়াম বাংলাদেশ, উগ্রপন্থা প্রতিরোধে সামাজিক উদ্যোগ প্রকল্পের আওতায় এ সংলাপের আয়োজন করা হয়। জিসিইআরএফ এর অর্থায়নে রূপান্তর খুলনার সহযোগিতায় অগ্রগতি সংস্থা সাতক্ষীরার আয়োজনে সংলাপ অনুষ্ঠানে মডারেটরের দায়িত্ব পালন করেন আশাশুনি প্রেসক্লাব… বিস্তারিত »

কাদাকাটি ৮ দলীয় ফুটবল টুর্নামেন্টে  দরগাহপুর স্পোর্টিং ক্লাব চ্যাম্পিয়ন

কাদাকাটি ৮ দলীয় ফুটবল টুর্নামেন্টে দরগাহপুর স্পোর্টিং ক্লাব চ্যাম্পিয়ন

জি এম মুজিবুর রহমান, আশাশুনি (সাতক্ষীরা) ঃ আশাশুনি উপজেলার কাদাকাটি যুব মজলিস ফুটবল মাঠে আটদলীয় নক আউট ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে এ খেলা অনুষ্ঠিত হয়। কাদাকাটি যুব মজলিসের আয়োজনে খেলায় তালা উপজেলার কলাগাছি কালিমাতা ফুটবল একাদশ ও আশাশুনি উপজেলার দরগাহপুর স্পোর্টিং ক্লাব ফুটবল একাদশ মুখোমোখি হয়।… বিস্তারিত »

বুধহাটায় নমুনা  শস্য কর্তন

বুধহাটায় নমুনা শস্য কর্তন

জি এম মুজিবুর রহমান, আশাশুনি (সাতক্ষীরা) ঃ আশাশুনি উপজেলার বুধহাটায় নমুনা শস্য কর্তন করা হয়েছে। উপজেলা কৃষি দপ্তরের উদ্যোগে এ শস্য কর্তন অনুষ্ঠানের আয়োজন করা হয়। বুধহাটা ইউনিয়নের শ্বেতপুর গ্রামের মৃত কৃষ্ণপদ ঘোষের পুত্র কৃষক মহাদেব ঘোষ তার ২ বিঘা জমিতে বিনা-৭ জাতের ধান চাষ করেন। কৃষি বিভাগের সার্বিক পরামর্শ… বিস্তারিত »

আশাশুনি প্রাথমিক শিক্ষকদের  মাসিক সভা অনুষ্ঠিত

আশাশুনি প্রাথমিক শিক্ষকদের মাসিক সভা অনুষ্ঠিত

জি এম মুজিবুর রহমান, আশাশুনি (সাতক্ষীরা) ঃ আশাশুনি উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের নিয়ে মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। সামবার সকালে এতিম ছেলেমেয়েদের জন্য কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা শিক্ষা অফিসার মোসাঃ শামসুন নাহারের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সহকারী জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা… বিস্তারিত »

আশাশুনিতে দু’টি বাল্য  বিবাহ বন্দ

আশাশুনিতে দু’টি বাল্য বিবাহ বন্দ

জি এম মুজিবুর রহমান, আশাশুনি (সাতক্ষীরা) ঃ আশাশুনিতে উপজেলা প্রশাসনের তৎপরতায় দু’টি াবল্য বিবাহ বন্ধ হয়েছে। উপজেলার খাজরা ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্রী ও পিরোজপুর গ্রামের আঃ সালাম বিশ্বাসের কন্যা তারিনা খাতুনের বিয়ের আয়োজন করা হয়। বর ছিল খালিয়া গ্রামের শাহমত ঢালীর পুত্র হান্নান। খবরটি উপজেলা নির্বাহী অফিসার সুষমা… বিস্তারিত »

আগরদাড়ি হাই স্কুলের সভাপতির  সংবাদ সম্মেলন

আগরদাড়ি হাই স্কুলের সভাপতির সংবাদ সম্মেলন

জি এম মুজিবুর রহমান, আশাশুনি (সাতক্ষীরা) ঃ আশাশুনি উপজেলার কুল্যা ইউনিয়নের আগরদাড়ি রহিমীয় মাধ্যমিক বিদ্যালয়ের এসএমসি সভাপতি প্রভাষক আঃ আলিম সংবাদ সম্মেলন করেছেন। বুধবার বিকালে বুধহাটায় এ সংবাদ সম্মেলন করা হয়। লিখিত বক্তব্যে তিনি বলেন, আমি বারবার নির্বাচিত সভাপতি। আমি ও কমিটির কোন সদস্যকে না জানিয়ে প্রধান শিক্ষক ৫ নভেম্বর… বিস্তারিত »

আশাশুনিতে গ্রাম আদালত অপারেশন  ম্যানুয়েল প্রণয়নে পরামর্শ সভা

আশাশুনিতে গ্রাম আদালত অপারেশন ম্যানুয়েল প্রণয়নে পরামর্শ সভা

জি এম মুজিবুর রহমান, আশাশুনি (সাতক্ষীরা) ঃ আশাশুনিতে গ্রাম আদালত অপারেশন ম্যানুয়েল প্রণয়ন বিষয়ক পরামর্শ সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। স্থানীয় সরকার বিভাগের বাংলাদেশ গ্রাম আদালত সক্রিয়করণ (২য় পর্যায়) প্রকল্পের আওতায়, ওয়েভ ফাউন্ডেশনের সহযোগিতা ও উপজেলা প্রশাসন আশাশুনির আয়োজনে সভায় প্রধান অতিথি… বিস্তারিত »

আশাশুনিতে সভাপতি কর্তৃক  স্কুল শিক্ষক লাঞ্চিত

আশাশুনিতে সভাপতি কর্তৃক স্কুল শিক্ষক লাঞ্চিত

জি এম মুজিবুর রহমান, আশাশুনি (সাতক্ষীরা) ঃ আশাশুনিতে এসএমসি সভাপতি কর্তৃক এক স্কুল শিক্ষক লাঞ্চিত হয়েছেন। বিষয়টি নিয়ে শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকসহ সর্বস্তরের মানুষের মধ্যে বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার কুল্যা ইউনিয়নের আগরদড়ি রহিমিয়িা মাধ্যমিক বিদ্যালয়ে। স্কুলের সহকারী প্রধান শিক্ষক দুখীরাম ঢালী জানান, রবিবার স্কুলের নির্বাচনী পরীক্ষার ফলাফল… বিস্তারিত »

বুধহাটায় খাতা দেখতে না দেওয়ায় জেএসসি পরীক্ষার্থীকে মারপিট

বুধহাটায় খাতা দেখতে না দেওয়ায় জেএসসি পরীক্ষার্থীকে মারপিট

জি এম মুজিবুর রহমান, আশাশুনি (সাতক্ষীরা) ঃ আশাশুনি উপজেলার বুধহাটা জেএসসি পরীক্ষা কেন্দ্রে উত্তরপত্র দেখতে না দেওয়ায় এক পরীক্ষার্থীকে মারপিট করা হয়েছে। ঘটনা ঘটেছে রবিবার বিকালে বুধহাটা ভেন্যু কেন্দ্রের সামনের সড়কে। বদরতলা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অরুন কুমার গইন জনান, রবিবার ইংরেজী প্রথম পত্রের পরীক্ষা চলাকালে তার বিদ্যালয়ের ছাত্র জাকির… বিস্তারিত »

আশাশুনিতে ২ আসামী  গ্রেফতার

আশাশুনিতে ২ আসামী গ্রেফতার

জি এম মুজিবুর রহমান, আশাশুনি (সাতক্ষীরা) ঃ আশাশুনি থানা পুলিশ অভিযান চালিয়ে ২ আসামীকে গ্রেফতার করেছে। এসআই আঃ মতিন অভিযান চালিয়ে আশাশুনি থানা মামলা নং ২(১১)১৭ এর আসামী হরিহরনগর গ্রামের জামাল সরদারের পুত্র হেদায়েত হোসেন ও তার স্ত্রী আন্না বেগমকে গ্রেফতার করেন। রবিবার গ্রেফতারকৃতদের আদালতে প্রেরন করা হয়েছে। Use Facebook… বিস্তারিত »

আশাশুনিতে কাগজপত্র জাল করে ঈদগাহের জমি দখল ॥ দুদকে অভিযোগ দায়ের

আশাশুনিতে কাগজপত্র জাল করে ঈদগাহের জমি দখল ॥ দুদকে অভিযোগ দায়ের

জি এম মুজিবুর রহমান, আশাশুনি (সাতক্ষীরা) ঃ আশাশুনি উপজেলার মধ্যম চাপড়া ঈদগাহ এর জমি জাল কাগজপত্র তৈরি করে দখলের অভিযোগ পাওয়া গেছে। এব্যাপারে গ্রামবাসীর পক্ষ থেকে দুর্নীতি দমন কমিশন (দুদক) বরাবর লিখিত অভিযোগ করা হয়েছে। মধ্যম চাপড়া গ্রামের মৃত কওছার গোলদারের পুত্র আঃ গফুর বাদী হয়ে গ্রামের শতাধিক ব্যক্তির স্বাক্ষর… বিস্তারিত »

আশাশুনিতে সড়ক  দুর্ঘটনায় নিহত ১

আশাশুনিতে সড়ক দুর্ঘটনায় নিহত ১

জি এম মুজিবুর রহমন, আশাশুনি (সাতক্ষীরা) ঃ আশাশুনি টু সাতক্ষীরা সড়কে মটর সাইকেল দুর্ঘটনায় ১জন নিহত ও ২ জন আহত হয়েছে। নিহত মহিলার নাম নাজমা খাতুন (৪০)। শনিবার সকাল ১০ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আশাশুনি উপজেলার কুল্যা গ্রামের ধান ব্যবসায়ী আবুল কাশেম মোড়লের পুত্র জোবায়ের গতকাল সকাল ৯.৩০ টার… বিস্তারিত »

আশাশুনিতে জেলা হত্যা দিবসে  আলোচনা ও দোয়ানুষ্ঠান

আশাশুনিতে জেলা হত্যা দিবসে আলোচনা ও দোয়ানুষ্ঠান

জি এম মুজবির রহমান, আশাশুনি (সাতক্ষীরা) ঃ আশাশুনিতে জেলা হত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান করা হয়েছে। শুক্রবার বিকালে উপজেলা শ্রমিকলীগ কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। জাতীয় শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবকলীগ, তাঁতীলীগ, সৈনিকলীগ ও তরুণলীগের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, উপজেলা শ্রমিকলীগের আহবায়ক ঢালী মোঃ সামছুল আলম। প্রধান অতিথি… বিস্তারিত »

Editor : ISHARAT ALI, 01712651840, 01835017232 E-mail : satkhiranews24@yahoo.com, rangtuli80@yahoo.com


Site Hosted By: WWW.LOCALiT.COM.BD