23 September 2017 , Saturday
Bangla Font Download
সর্বশেষ খবর »
List/Grid

আশাশুনি

আশাশুনিতে প্রতিমা ভাংচুরের প্রতিবাদে  সমাবেশ ও  মানববন্ধন অনুষ্ঠিত

আশাশুনিতে প্রতিমা ভাংচুরের প্রতিবাদে সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত

জি এম মুজিবুর রহমান, আশাশুনি (সাতক্ষীরা) ঃ আশাশুনি উপজেলার কুল্যা ইউনিয়নের কচুয়া সার্বজনীন দূর্গা মন্দিরের প্রতিমা ভাংচুর ও কমিটির সভাপতিসহ ৫ জনের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে উপজেলার জনতা ব্যাংক মোড়ে উপজেলা পূজা উদযাপন পরিষদের আয়োজনে এ কর্মসূচি পালন করা হয়। উপজেলা পূজা উদযাপন পরিষদের… বিস্তারিত »

আশাশুনিতে দুর্গোৎসবের প্রতিমা ভাংচুর ॥  আহত-৫, গ্রেফতার-২

আশাশুনিতে দুর্গোৎসবের প্রতিমা ভাংচুর ॥ আহত-৫, গ্রেফতার-২

জি এম মুজিবুর রহমান, আশাশুনি (সাতক্ষীরা) ঃ আশাশুনি উপজেলার কুল্যা ইউনিয়নের কচুয়া গ্রামে প্রতিপক্ষের হামলায় মন্দির কমিটির সভাপতিসহ ৫ জন আহত হয়েছেন। দুবৃত্তরা ৪টি প্রতিমা ভাংচুর করেছে। পুলিশ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে দু’জনকে গ্রেফতার করেছে। কচুয়া গ্রামের বাবু লাল ঘোষের পুত্র উজ্জল বুধবার দিবাগত রাত ১২.৩০ টার দিকে সাতক্ষীরা… বিস্তারিত »

আশাশুনিতে বেড়ী বাঁধ ভেঙ্গে  বিস্তীর্ণ এলাকা প্লাবিত

আশাশুনিতে বেড়ী বাঁধ ভেঙ্গে বিস্তীর্ণ এলাকা প্লাবিত

জি এম মুজিবুর রহমান, আশাশুনি (সাতক্ষীরা) ঃ আশাশুনি উপজেলার প্রতাপনগর ইউনিয়নে পানি উন্নয়ন বোর্ডের বেড়ী বাঁধ ভেঙ্গে বিস্তীর্ণ এলাকা প্লাবিত হয়েছে। ৭/২ নং পোল্ডারের প্রতাপনগর গ্রামের হরিষখালী নামক স্থানে পাউবো’র বেড়ী বাঁধের অবস্থা খুবই হুমকীগ্রস্ত ছিল। বাঁধের ভয়াবহতা উপলব্ধি করে বৃহস্পতিবার ভোর থেকে এলাকার মানুষ শতাধিক বাঁশ ও সহ¯্রাধিক বস্তায়… বিস্তারিত »

সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন, মামলা না তুললে ঘরে তালা, সাতক্ষীরার খোদেজা পরিবার এখন রাস্তায়

সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন, মামলা না তুললে ঘরে তালা, সাতক্ষীরার খোদেজা পরিবার এখন রাস্তায়

সাতক্ষীরা প্রতিনিধি। সাতক্ষীরার পাটকেলঘাটা থানার ধানদিয়া ইউনিয়নের কৃষ্ণনগর গ্রামের ভূমিহীন বিধবা নারী খোদেজা খাতুন। রাস্তার ধারে একটি বেসরকারি সংস্থার তৈরি করে দেওয়া বাড়িতে বসবাস তার। অথচ এই বাড়িতে এখন তালা ঝুলছে। বাড়ি থেকে খোদেজা ও তার ছেলেমেয়েরা বিতাড়িত হয়েছে প্রতিবেশি আতিয়ার রহমানের দাপটে। খোদেজা খাতুন এই অভিযোগ নিয়ে বৃহস্পতিবার দুপুরে… বিস্তারিত »

আশাশুনি কুল্যায় রোপা আউশ প্রদর্শনীর  মাঠ দিবস অনুষ্ঠিত

আশাশুনি কুল্যায় রোপা আউশ প্রদর্শনীর মাঠ দিবস অনুষ্ঠিত

জি এম মুজিবুর রহমান, আশাশুনি (সাতক্ষীরা) ঃ আশাশুনি উপজেলার কুল্যা ঈদগাহ ময়দানে রোপা আউশ প্রদর্শণীর উপর মাঠ দিবস অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকালে উপজেলা কৃষি সম্প্রসারণ অদিদপ্তর এ অনুষ্ঠানের আয়োজন করে। ২০১৬-১৭ অর্থ বছরে রাজস্ব খাতের অর্থায়নে রোপা আউশ প্রদর্শণীর উপর মাঠ দিবস অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা কৃষি… বিস্তারিত »

তুয়ারডাঙ্গায় নিয়োগ বাতিলের দাবী  মামলায় অংশ গ্রহনের অনুমতি

তুয়ারডাঙ্গায় নিয়োগ বাতিলের দাবী মামলায় অংশ গ্রহনের অনুমতি

জি এম মুজিবুর রহমান, আশাশুনি (সাতক্ষীরা) ঃ আশাশুনি উপজেলার তুয়ারডাঙ্গা এইচ এফ মাধ্যমিক বিদ্যালয়ের নিয়োগ বাতিলের দাবীতে দায়েরকৃত মামলায় এলাকাবাসীর অংশ গ্রহনে অনুমতি প্রদান করা হয়েছে। মঙ্গলবার বিজ্ঞ সহকারী জজ বআদালতে এ অনুমতি আদেশ প্রদান করা হয়। তুয়ারডাঙ্গা গ্রামের মৃত আকামুদ্দিন সানার পুত্র সিরাজুল ইসলাম উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুব্রত… বিস্তারিত »

আশাশুনিতে উন্নয়নের শিক্ষা বৃত্তির  টাকা বিতরণ

আশাশুনিতে উন্নয়নের শিক্ষা বৃত্তির টাকা বিতরণ

জি এম মুজিবুর রহমান, আশাশুনি (সাতক্ষীরা) ঃ পল্লী কর্ম-সহায়ক ফাউ-েশনের সহযোগিতায় এবং উন্নয়ন সংস্থার আয়োজনে সাতক্ষীরা জেলার আশাশুনি উপজেলার আশাশুনি সদর ইউপি চেয়ারম্যান এর কার্যালয়ে বৃত্তির টাকা বিতরন করা হয়েছে। মঙ্গলবার অতিদরিদ্র কার্যক্রমভুক্ত সদস্যর মেধাবী সন্তানদের শিক্ষাবৃত্তি ২০১৫ এবং ২০১৬ প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আশাশুনি ইউপি চেয়ারম্যান,… বিস্তারিত »

আশাশুনি গুনাকরকাটিতে জলাবদ্ধতা  নিরসনে ইউএনও’র কার্যকর পদক্ষেপ

আশাশুনি গুনাকরকাটিতে জলাবদ্ধতা নিরসনে ইউএনও’র কার্যকর পদক্ষেপ

জি এম মুজিবুর রহমান, আশাশুনি (সাতক্ষীরা) ঃ আশাশুনি উপজেলার কুল্যা ইউনিয়নের গুনাকরকাটিতে জলাবদ্ধতা নিরনস কল্পে উপজেলা নির্বাহী অফিসার কার্যকর পদক্ষেপ নিয়েছেন। সোমবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার সুষমা সুলতানা এলাকা পরিদর্শনকালে এ সিদ্ধান্ত গ্রহন করেন। গুনাকরাকটি (পশ্চিমপাড়া) গ্রামের ডাঃ গোবিন্দ প্রসাদ চৌধুরী, অবঃ শিক্ষক পবন চৌধুরীসহ গ্রামের ৩০টি পরিবার বৃষ্টির পানিতে… বিস্তারিত »

আশাশুনিতে জাতীয় শোক দিবসে – ব্যাপক কর্মসূচি পালন

আশাশুনিতে জাতীয় শোক দিবসে – ব্যাপক কর্মসূচি পালন

জি এম মুজিবুর রহমান, আশাশুনি (সাতক্ষীরা) ঃ স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আশাশুনিতে ব্যাপক কর্মসূচি পালন করা হয়েছে। এ উপলক্ষে উপজেলা প্রশাসন, বাংলাদেশ আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগি সংগঠনের উদ্যোগে উপজেলা পর্যায়ে ও সকল ইউনিয়নে, মুক্তিযোদ্ধা সংসদ এবং সকল… বিস্তারিত »

আশাশুনিতে মাদক ও পাচার বিরোধী    র‌্যালী ও আলোচনা সভা

আশাশুনিতে মাদক ও পাচার বিরোধী র‌্যালী ও আলোচনা সভা

জি এম মুজিবুর রহমান, আশাশুনি (সাতক্ষীরা) ঃ মাদক দ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষে আশাশুনিতে র‌্যালী, মানববন্ধন, আলোচনা সভা ও রচনা-চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে উপজেলা প্রশাসনের উদ্যোগে এ কর্মসূচি পালন করা হয়। দিবসের কর্মসূচির শুরুতে বেলা ১১ টায় উপজেলা পরিষদ চত্বর থেকে র‌্যালী বের করা… বিস্তারিত »

আশাশুনির কাটাখালী বেড়ী বাঁধের  ভাঙ্গন রক্ষার কাজ চলছে

আশাশুনির কাটাখালী বেড়ী বাঁধের ভাঙ্গন রক্ষার কাজ চলছে

জি এম মুজিবুর রহমান, আশাশুনি (সাতক্ষীরা) ঃ আশাশুনি উপজেলার কুল্যা ইউনিয়নের কাটাখালী-বৈরমপুর গ্রামে পানি উন্নয়ন বোর্ডের বেড়ী বাঁধের ভাঙ্গন রক্ষায় স্বেচ্ছাশ্রমের মাধ্যমে কাজ করা হচ্ছে। কাটাখালী ও বৈরমপুর গ্রামের মাঝ বরাবর বীর মুক্তিযোদ্ধা গাউসুল হকের মৎস্য ঘের সংলগ্ন সুøইস গেটের কাছে পাউবো’র বেড়ী বাঁধের অবস্থা খুবই শোচনাীয়। কর্তৃপক্ষের উদাসীনতার কারনে… বিস্তারিত »

কুল্যায় জলাবদ্ধতা নিরসনে স্বেচ্ছাশ্রমে  খাল খনন উদ্বোধন

কুল্যায় জলাবদ্ধতা নিরসনে স্বেচ্ছাশ্রমে খাল খনন উদ্বোধন

জি এম মুজিবুর রহমান, আশাশুনি (সাতক্ষীরা) ঃ আশাশুনি উপজেলার কুল্যা ইউনিয়নের পুটিমারী স্লুইস গেটের খাল স্বেচ্ছাশ্রমের ভিত্তিতে খনন কাজ উদ্বোধন করা হয়েছে। রবিবার সকালে এলাকাবাসীর উদ্যোগে এ খনন কাজ শুরু করা হয়। পুটিমারী স্লুইস গেট দিয়ে তালা, পাইকগাছা, সাতক্ষীরা সদর ও আশাশুনি উপজেলার বিভিন্ন খাল-বিল ও গ্রামের পানি নিস্কাশন হয়ে… বিস্তারিত »

আশাশুনি থানাঘাটা ওয়াপদা বেড়ীবাঁধ ভাঙ্গন ॥ আরও ৩টি স্পটের অবস্থা হুমকীগ্রস্ত

আশাশুনি থানাঘাটা ওয়াপদা বেড়ীবাঁধ ভাঙ্গন ॥ আরও ৩টি স্পটের অবস্থা হুমকীগ্রস্ত

জি এম মুজিবুর রহমান, আশাশুনি (সাতক্ষীরা) ঃ আশাশুনি উপজেলার শ্রীউলা ইউনিয়নের থানাঘাটা ওয়াপদা বেড়ীবাঁধ ভেঙ্গে নদীর পানি ভিতরে প্রবেশ করেছে। পরে স্বেচ্ছাশ্রমের ভিত্তিতে বাঁধটি আপাতত রক্ষা করা হয়েছে। রবিবার ভোর রাতে এ ভাঙ্গনের ঘটনা ঘটে। শ্রীউলা ইউপি চেয়ারম্যান আ’লীগ নেতা আবু হেনা সাকিল জানান, থানাঘাটা ওয়াপদা বেড়ীবাঁধে দীর্ঘদিন আগে থেকে… বিস্তারিত »

বড়দলে বাল্য বিবাহ প্রতিরোধে  সচেতনতামূলক সভা অনুষ্ঠিত

বড়দলে বাল্য বিবাহ প্রতিরোধে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত

জি এম মুজিবুর রহমান, আশাশুনি (সাতক্ষীরা) ঃ আশাশুনি উপজেলার বড়দল ইউনিয়নে বাল্য বিবাহ প্রতিরোধে সচেতনতা মূলক সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকালে বড়দল মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা প্রশাসন ও বড়দল ইউনিয়ন পরিষদের আয়োজনে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার সুষমা সুলতানা। বড়দল ইউপি… বিস্তারিত »

আশাশুনিতে বিশ্ব জনসংখ্যা দিবসে র‌্যালী ও  আলোচনা সভা অনুষ্ঠিত

আশাশুনিতে বিশ্ব জনসংখ্যা দিবসে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

জি এম মুজিবুর রহমান, আশাশুনি (সাতক্ষীরা) ঃ বিশ্ব জন সংখ্যা দিবস-২০১৭ উপলক্ষে আশাশুনিতে র‌্যালী, আলোচনা সভা ও বিভিন্ন কর্মকান্ডে সফলতা অর্জনকারীদের পুরুস্কৃত করা হয়েছে। মঙ্গলবার সকাল ১০.৩০ টায় উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয় এ কর্মসূচির আয়োজন করে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বর থেকে সকাল ১০.৩০ টায় র‌্যালী বের করা হয়। র‌্যালিটি বিভিন্ন… বিস্তারিত »

Editor : ISHARAT ALI, 01712651840, 01835017232 E-mail : satkhiranews24@yahoo.com, rangtuli80@yahoo.com


Site Hosted By: WWW.LOCALiT.COM.BD