18 November 2017 , Saturday
Bangla Font Download
সর্বশেষ খবর »
List/Grid

আঞ্চলিক সংবাদ

সাতক্ষীরা প্রেসক্লাবে চারণ সাংবাদিক মোনাজাতউদ্দিনের স্মরণসভা

সাতক্ষীরা প্রেসক্লাবে চারণ সাংবাদিক মোনাজাতউদ্দিনের স্মরণসভা

সাতক্ষীরা প্রতিনিধি: গভীর শ্রদ্ধা ও ভালবাসায় চারণ সাংবাদিক মোনাজাতউদ্দিনকে স্মরণ করলেন সাতক্ষীরার সাংবাদিকবৃন্দ। বুধবার দুপুর ১২টায় সাতক্ষীরা প্রেসক্লাব এই স্মরণ সভার আয়োজন করে। প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত স্মরণ সভায় সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম কামরুজ্জামানের সঞ্চালনায় চারণ সাংবাদিক মোনাজাতউদ্দিনের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন- সিনিয়র সাংবাদিক… বিস্তারিত »

বেনাপোল দিয়ে কলকাতা ও নাভারন দিয়ে সাতক্ষীরা পর্যন্ত রেল চলবে

বেনাপোল দিয়ে কলকাতা ও নাভারন দিয়ে সাতক্ষীরা পর্যন্ত রেল চলবে

মোঃ আনিছুর রহমান, বেনাপোল, (যশোর) বেনাপোল ও ভোমরা স্থল বন্দর দিয়ে ভারতের সঙ্গে আমদানি রফতানি বৃদ্ধি পাওয়ায় এ পথে রেল চলবে বলে জানান প্রধান মন্ত্রীর কাযালয়ের মহা-পরিচালক সুব্রত রায় । রোববার বেলা দুই ঘটিকার সময় বেনাপোল রেলষ্টেশনে এক মত বিনিময় সভায় এ কথা তিনি জানান। এ কারণে এই পথে মানুষের… বিস্তারিত »

বেনাপোল দিয়ে ভারতে চিকিৎসা করাতে নেওয়ার সময় পরিবহন কাউন্টারে রোগির মৃত্যু

বেনাপোল দিয়ে ভারতে চিকিৎসা করাতে নেওয়ার সময় পরিবহন কাউন্টারে রোগির মৃত্যু

আনিছুর রহমানঃ বেনাপোল শ্যামলি পরিবহন কাউন্টারে ভারতগামী পাসপোর্টযাত্রী আমিন শরীফ (৪৬) নামে এক লোক মারা গেছে। শনিবার সকাল ১০ ঘটিকার সময় তিনি মারা যান। শ্যামলি কাউন্টার ম্যানেজার ও মৃত আমিন শরিফের ভাই হোসেন জানান, আমিনকে ভারত চিকিৎসার জন্য নেওয়া হচ্ছিল। কিন্তুু ভারত যাওয়ার আগে সে বেনাপোল কাউন্টারে মৃত্যুবরন করেন। হোসেন… বিস্তারিত »

কোস্ট গার্ডের অভিযানে সুন্দরবন হতে কাঠ ও ট্রলার উদ্ধার

কোস্ট গার্ডের অভিযানে সুন্দরবন হতে কাঠ ও ট্রলার উদ্ধার

পি আই ডি খুলনা ঃ কোস্ট গার্ড পশ্চিম জোন গতকাল গভীর রাতে মংলা থানার লাউডোব এলাকা থেকে এক কোটি ৪৪ লাখ ৪০ হাজার টাকা মূল্যের তিন হাজার ১০০ সিএফটি কাঠ ও চারটি ট্রলার আটক করে। এ সময়ে কোস্ট গার্ড পশ্চিম জোনের একটি অপারেশন দল জয়মনির লাউডোব এলাকায় থেকে সুন্দরবনের বিভিন্ন… বিস্তারিত »

জলবায়ু পরিবর্তন মোকাবেলায় তরুণ প্রজম্মের উদ্যোগে শ্যামনগরে যুব জলবায়ু ক্যাম্প

জলবায়ু পরিবর্তন মোকাবেলায় তরুণ প্রজম্মের উদ্যোগে শ্যামনগরে যুব জলবায়ু ক্যাম্প

অরবিন্দ মৃধা শ্যামনগর সাতক্ষীরা থেকেঃ জলবায়ু পরিবর্তন জনিত ঝুকিপুর্ণ দেশ গুলির মধ্যে বাংলাদেশের অবস্থান শীর্ষে ।এর মধ্যে বিশেষ করে উপকুলীয় অঞ্চল এর জনজীবনেএর প্রতি ফলন বৃদ্ধি পাচ্ছে।লক্ষণ হিসেবে ঋতু বৈচিত্রের পরিবর্তন সমুদ্র পৃষ্টের উচ্চতা বৃদ্ধি,পানির লবনাক্ততা বৃদ্ধি প্রাকৃতিক ও সামদ্রিক প্রাণ বৈচিত্র্যের অবক্ষয় সহ বিভিন্ন লক্ষণ দেখা যাচ্ছে। এ সব… বিস্তারিত »

বেনাপোল পাসপোর্ট যাত্রীর ভ্রমন কর ফাঁকির সময় হাতেনাতে ধরা পড়ল পুলিশ কনষ্টবল

বেনাপোল পাসপোর্ট যাত্রীর ভ্রমন কর ফাঁকির সময় হাতেনাতে ধরা পড়ল পুলিশ কনষ্টবল

আনিছুর রহমান, বেনাপোল থেকে : বেনাপোল ইমিগ্রেশন কনষ্টেবল আব্দুল ওহাব সরকারী ভ্রমন কর ফাঁকি দিয়ে পাসপোর্ট যাত্রী ভারতীয় নাগরিক বিক্রম মজুমদারকে পার করে দেওয়ার সময় কাষ্টমস কনষ্টেবল আয়ুব আলীর কাছে হাতেনাতে ধরা পড়ে। মঙ্গলবার ১১.৪৫ এর সময় এ ঘটনা ঘটে। কাষ্টমস সুপার নাসির উদ্দিন জানান, পুলিশ কনষ্টেবল আব্দুল ওহাব সরকারি… বিস্তারিত »

যশোরে সপ্তাহব্যাপি বৃক্ষমেলা শুরু হয়েছে

যশোরে সপ্তাহব্যাপি বৃক্ষমেলা শুরু হয়েছে

মোঃ আনিছুর রহমান, যশোর থেকে : যশোরে গাছ লাগিয়ে ভরব দেশ, তৈরী করব সুখের পরিবেশ” এ শ্লোগানে শুরু হয়েছে সপ্তাহব্যাপি বৃক্ষমেলা। বুধবার বিকেলে শহরের টাইন হল মাঠে এ মেলার উদ্বোধন করেন যশোর -৩ আসনের সংসদ খালেদুর রহমান টিটো। সামাজিক বনবিভাগ, কৃষি সম্প্রসারন অধিদপ্তর ও জেলা প্রশাসনের যৌথ উদ্যেগে ২৪ জুলাই… বিস্তারিত »

সাতক্ষীরা-৪ আসনের কালিগঞ্জ অংশের ৮টি ইউনিয়ন অবহেলিত  ৩০টি কার্পেটিং সড়ক বেহাল দশা।

সাতক্ষীরা-৪ আসনের কালিগঞ্জ অংশের ৮টি ইউনিয়ন অবহেলিত ৩০টি কার্পেটিং সড়ক বেহাল দশা।

কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধি ঃ সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলার অধিকাংশ সড়কের করুনদশার সৃষ্টি হয়েছে। দীর্ঘদিন ধরে সংস্কার না হওয়ায় এমন অবস্থা হয়েছে। এসব সড়কগুলো যানবাহন ও যাত্রীসাধারন চলাচল কষ্টকর হয়ে পড়েছে। ফলে দারুন ভাবে বেঙ্গে পড়েছে উপজেলার গ্রামীন যোগাযোগ ব্যবস্থা। সংস্কারে কোন উদ্বোগ নেই সরকার তথা কর্তৃপক্ষের। সরেজমিন সুত্রে জানাযায়, দীর্ঘদিন… বিস্তারিত »

বেনাপোল ও শার্শা সীমান্তে ভারতীয় বস্ত্রসহ আটক ১

বেনাপোল ও শার্শা সীমান্তে ভারতীয় বস্ত্রসহ আটক ১

বিশেষ প্রতিনিধি : বেনাপোল ও শার্শায় পৃথক পৃথক অভিযান চালিয়ে বুধবার সকালে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা সাত কোটি টাকার চোরাচালানি পণ্য আটক করেছে। এ সময় বিজিবি সদস্যরা আল আমিন (২৫) নামে এক চোরাচালানিকে আটক করে। যশোর ২৬ বিজিবি ব্যাটলিয়নের সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে সকালে শার্শা উপজেলার ত্রিমোহনী শ্যামলাগাছী এলাকায়… বিস্তারিত »

আশাশুনিতে আইপিএম কংগ্রেস বাস্তাবয়ন  সভা অনুষ্ঠিত

আশাশুনিতে আইপিএম কংগ্রেস বাস্তাবয়ন সভা অনুষ্ঠিত

জি এম মুজিবুর রহমান, আশাশুনি (সাতক্ষীরা) ঃ আশাশুনিতে সমন্বিত বালাই ব্যবস্থাপনা (আইপিএম) প্রকল্পের আওতায় গঠিত আইপিএম ক্লাব সমুহের কার্যক্রম গতিশীল করার লক্ষে আইপিএম কংগ্রেস বাস্তবায়ন সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকাল ১১.৩০ টায় উপজেলা রিসোর্স সেন্টার হলরুমে সভা অনুষ্ঠিত হয়। সমন্বিত বালাই ব্যবস্থাপনা (আইপিএম) ২য় পর্যায় প্রশিক্ষণ, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর আশাশুনির… বিস্তারিত »

আশাশুনি শ্রীকলসে নারীর প্রতি সহিংসতা প্রতিরোধে  মতবিনিময় সভা

আশাশুনি শ্রীকলসে নারীর প্রতি সহিংসতা প্রতিরোধে মতবিনিময় সভা

জি এম মুজিবুর রহমান, আশাশুনি (সাতক্ষীরা) ঃ আশাশুনিতে নারীর প্রতি সহিংসতা প্রতিরোধে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকালে শ্রীকলস সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। ইউরোপিয় ইউনিয়নের অর্থায়নে রিলিফ ইন্টারন্যাশনালের সহযোগিতায় লোকাল ওমেন একশান গ্র“প (এলড¬িব্লউএজি) আশাশুনি উপজেলা কার্যনির্বাহী কমিটি এ সমাবেশের আয়োজন করে। এনজিও মৌমাছির সার্বিক ব্যবস্থাপনায় কমিটির… বিস্তারিত »

আশাশুনি মুক্তিযোদ্ধা আঃ রশিদের  ইন্তেকাল

আশাশুনি মুক্তিযোদ্ধা আঃ রশিদের ইন্তেকাল

জি এম মুজিবুর রহমান, আশাশুনি (সাতক্ষীরা) ঃ আশাশুনিতে বীর মুক্তিযোদ্ধা সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুর রশিদ সরদার (৮৬) ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি অইন্না ইলায়হি রাজেউন)। তিনি রবিবার সকালে ষ্ট্রোকে আক্রান্ত হয়ে সাতক্ষীরা হাসপাতালে নেয়ার পর দুপুর ৩ টার দিকে ইন্তেকাল করেন। আশাশুনি সদর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক… বিস্তারিত »

আশাশুনিতে গৃহবধুর উপর এসিড নিক্ষেপ গ্রেফতার-১

আশাশুনিতে গৃহবধুর উপর এসিড নিক্ষেপ গ্রেফতার-১

জি এম মুজিবুর রহমান. আশাশুনি (সাতক্ষীরা) ঃ আশাশুনি উপজেলার বুধহাটা ইউনিয়নে কুপ্রস্তাবে রাজী না হওয়ায় এক গৃহবধুর উপর এসিড নিক্ষেপের ঘটনা ঘটেছে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ ১জনকে গ্রেফতার করেছে। ঘটনা ঘটেছে শুক্রবার রাত সাড়ে ৮ টার দিকে। অভিযোগে প্রকাশ, বুধহাটা ইউনিয়নের উত্তর বেউলা গ্রামে বসবাসকারী (পূর্ব ঠিকানা শালখালী)… বিস্তারিত »

শ্যামনগরে ৩ জামায়াত নেতা গ্রেফতার

শ্যামনগরে ৩ জামায়াত নেতা গ্রেফতার

সাতক্ষীরা নিউজ ২৪ ডটকম: শ্যামনগর উপজেলার চকবারা, খাগড়াঘাট ও মানিকপুর এলাকা থেকে শনিবার ভোরে জামায়াতের তিন নেতাকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন-জামায়াত নেতা আব্দুস সোবহান, আলমগীর কবীর ও আব্দুর গণি। এদের মধ্যে আব্দুস সোবহান উপজেলা পর্যায়ের এবং আলমগীর কবীর ও আব্দুর গণি ইউনিয়ন পর্যায়ের নেতা। তবে তাদের পদবি জানা… বিস্তারিত »

বাদলেস’র নেতৃবৃন্দকে  অভিনন্দন

বাদলেস’র নেতৃবৃন্দকে অভিনন্দন

জি এম মুজিবুর রহমান, আশাশুনি (সাতক্ষীরা) ঃ বাংলাদেশ দলিল লেখক সমিতি খুলনা বিভাগীয় কমিটির চেয়ারম্যান বি এম হামিনুর রহমান (নড়াইল), সিনিয়র ভাইস চেয়ারম্যান খায়রুল বাসার খান (কালিগঞ্জ), ভাইস চেয়ারম্যান খান আব্দুর রাজ্জাক (ইসলামকাটি), সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন (মাগুরা), যুগ্ম সম্পাদক দীপঙ্কর কুমার মন্ডল (আশাশুনি), সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম (আশাশুনি), প্রচার… বিস্তারিত »

Editor : ISHARAT ALI, 01712651840, 01835017232 E-mail : satkhiranews24@yahoo.com, rangtuli80@yahoo.com


Site Hosted By: WWW.LOCALiT.COM.BD